শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দাদীর সাথে অভিমান করে নাতনীর আত্মহত্যা

দাদীর সাথে অভিমান করে নাতনীর আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, পাথরঘাটা ॥ বরগুনার পাথরঘাটা উপজেলাদীন নাচনাপাড়া ইউনিয়নের সিংড়াবুনিয়া গ্রামে দাদীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে নাতনী নন্দীতা (১২) নামে একজন আত্মহত্যা করেছে।

রবিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। নন্দিতা সিংড়াবুনিয়া গ্রামের নবদ্বীপ গয়ালীর মেয়ে ও উপজেলার মানিকখালী রহমানীয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সকালে নন্দীতা তার ঠাকুরমা কে (দাদী) জানায়, নন্দীতার পিষি বাড়ী (ফুফুবাড়ী) বেড়াতে যাওয়ার কথা। ঠাকুরমা রাজী না হওয়ায় ঠাকুরমা ও নাতনীর ভিতরে বাক বিতন্ডা হয়। সকালে সবার অজান্তে নন্দীতা ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মাহত্যা করে।

নন্দীতার ঠাকুরমা (দাদী) বিথী রানী জানান, আমি রান্না ঘরে রান্না করছিলাম এমন সময় হঠাৎ ঘরের ভিতরে একটা শব্দ পেয়ে দৌড়ে ঘরের ভিতরে এসে দেখি আড়ার সাথে ওড়নায় ঝুলছে নাতনী। আমি চিৎকার করলে আশেপাশের লোকজন চলে আসে,তারপরে ঘরের আড়া থেকে ওড়না খুলে নীচে নামিয়ে স্থানীয় পল্লী চিকিৎসক রিফাত হোসেনকে খবর দেই। রিফাত এসে নন্দীতা বেঁচে নেই বলে জানান।

পাথরঘাটা থানার উপ পরিদর্শক (এস আই) মো. শাখাওয়াত হোসেন জানান, দাদীর কাছে ফুফু বাড়িতে পূজা উপলক্ষে বেড়াতে যাওয়ার কথা বললে দাদি তাকে পরে যাওয়ার কথা বলে এবং রাগারাগি করেন বলে অভিমান করে গলায় ফাঁস দেয়।প্রাথমিকভাবে এমন খবর জানলেও তদন্ত ছাড়া কিছুই বলা যাচ্ছে না। মরদেহ সুরতহাল করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
৯১ রানেই থেমে গেলেন মুশফিক         ‘ওমিক্রন’ করোনাভাইরাসের 'উদ্বেগজনক' নতুন এক ভ্যারিয়েন্ট         টঙ্গী বাজার মাজার বস্তিতে আগুনে ৫ শ' ঘর পুড়ে ছাই         ভূমিকম্পে বিশ্বের অন্যতম ঝুঁকিপূর্ণ অঞ্চল রাজধানী ঢাকা         টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         বিতর্কিত মেয়র আব্বাসকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি         ভোলায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত