মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্ষক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, সান্তাহার ॥ বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে মোবাইল ফোনে ডেকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ধর্ষণের ঘটনাটি ঘটেছে রবিবার বগুড়ার সান্তাহার শহরের খাড়ির ব্রিজ এলাকায়। এ ঘটনায় পুলিশ ধর্ষক প্রীতম ভৌমিককে গ্রেফতার করেছে। জানা গেছে, একাদশ শ্রেণীর ওই কলেজছাত্রীর সঙ্গে সান্তাহার শহরের রথবাড়ী মহল্লার প্রদীপ ভৌমিকের ছেলে প্রীতম ভৌমিক (২৬) দীর্ঘ দুবছর ধরে প্রেম করে আসছিল। এর এক পর্যায়ে রবিবার বিয়ে করার প্রলোভন দিয়ে মোবাইল ফোনে ওই কলেজছাত্রীকে সান্তাহার ফারিস্তা পার্কের সামনে আসতে বলে। প্রেমিকের কথা বিশ্বাস করে ওই ছাত্রী ওই স্থানে পৌঁছে। এরপর প্রীতম ভৌমিক গল্প করতে করতে তার পূর্ব পরিচিত বন্ধুর বাসায় নিয়ে যায়। এরপর জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ওই কলেজছাত্রী চিৎকার দিলে ধর্ষক পালিয়ে যায়।

ঘরের চাবি হস্তান্তর

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভ‚মিহীন ও গৃহহীন আরও ১৯টি পরিবারের মধ্যে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল (বাশিরটুক) এলাকায় গৃহহীন ১৯টি পরিবারের মধ্যে চাবি হস্তান্তর করা হয়। ঘরের চাবি হস্তান্তর উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঘর উপহার নিঃসন্দেহে একটি ভাল উদ্যোগ। এতে করে অনেক ভূমিহীন ও গৃহহীন পরিবার মাথা গোঁজার ঠাঁই পেয়েছে। আরও বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সুলতানা, উপজেলা প্রকৌশলী মাহমুদুল হাসান, জনস্বাস্থ্য প্রকৌশলী শাহ মোহাম্মদ লুটন, অজামিল চন্দ্র নাথ প্রমুখ।

শীর্ষ সংবাদ:
সেন্টমার্টিনে আটকে থাকা পর্যটকরা টেকনাফে ফিরছেন         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৭         উত্তর কোরিয়া আবারও ব্যালিস্টিক মিসাইল নিক্ষেপ করেছে         সাম্প্রদায়িক হামলা ॥ সারাদেশে ৭১ মামলা, গ্রেফতার ৪৫০         নাইজেরিয়ার বন্দুকধারীদের গুলিতে ৪৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৪ হাজার ৬৬৮ জন         আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী