বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩, দুজনের আদালতে স্বীকারোক্তি

নড়াইলে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩, দুজনের আদালতে স্বীকারোক্তি

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ নড়াইলে লিয়াকত সিকদার হত্যা মামলার প্রধান আসামি আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আউড়িয়া ও ৩নং ওয়ার্ড আ’লীগ সভাপতি পলাশ সীমাখালী গ্রামের পলাশ মোল্যা, রুবেল শেখ ও গোপী নাথকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

এদিকে নড়াইল সদর থানার ওসি শওকত কবির জানান, মঙ্গলবার বিকেলে রুবেল ও গোপি হত্যাকান্ডের কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বুধবার চেয়ারম্যান পলাশকে রিমান্ডের জন্য রিমান্ড আবেদন করা হয়েছে। বৃহস্পতিবার রিমান্ড শুনানী রয়েছে।

পুলিশ জানায়, ঢাকার মোহাম্মদপুর থানা এলাকা থেকে গত সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয়। এছাড়া হত্যাকান্ডে ব্যবহৃত দু’টি ধারালো অস্ত্র আসামি পলাশ মোল্যার বাড়ির পাশের ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। এর আগে এ মামলার অপর আসামি সীমাখালী গ্রামের নাসিম সিকদারকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিশ।

মামলার বাদি নিহতের স্ত্রী আসমা খাতুন জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে তার স্বামী লিয়াকত সিকদারকে হত্যা করেছে আসামিরা। এ হত্যাকান্ডে ১৭জনকে আসামি করা হয়। এছাড়া অজ্ঞাতনামা ৪ থেকে ৫জনকে আসামি করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৮ আগস্ট রাত ৮টার দিকে নড়াইল শহর সংলগ্ন সীমাখালী এলাকায় সড়কের পাশ থেকে বাস চালক লিয়াকত সিকদারের মরদেহ উদ্ধার করে পুলিশ।

শীর্ষ সংবাদ:
বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি         বহদ্দারহাটের ফ্লাইওভারের পিলারে ফাটল পায়নি নকশা প্রণয়নকারী প্রতিষ্ঠান         সার্বিক বিবেচনায় মুদ্রাস্ফীতি বাড়েনি ॥ অর্থমন্ত্রী         বাংলাদেশে ফেরিডুবির ঘটনা এবারই প্রথম : শাজাহান খান         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় নতুন হাসপাতালে ১৮৪         ১১ নবেম্বর রেইনট্রিতে ধর্ষণ মামলার রায়         ব্যাংকে টাকা জমা –উত্তোলনকারীদের টার্গেট, গ্রেফতার ৯         ‘কুমিল্লার ঘটনায় ফেসবুককে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছে’         সুদানে সব ধরনের ফ্লাইট স্থগিত         কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু         সপ্তাহখানেকের মধ্যেই করোনা টিকা পাবে স্কুল শিক্ষার্থীরা ॥ শিক্ষামন্ত্রী         মার্কিন শিশুদের জন্য ফাইজারের টিকা অনুমোদনের সুপারিশ         নির্বাচনী সংঘাত ॥ নিহত কাপ্তাইয়ের ইউপি সদস্য         বাসেত মজুমদারের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক