শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুপারী চুরির দৃশ্য ভিডিও করায় লক্ষ্মীপুরে অটোরিক্সা চালককে হত্যা

সুপারী চুরির দৃশ্য ভিডিও করায় লক্ষ্মীপুরে অটোরিক্সা চালককে হত্যা

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে মো. দুলাল নামের ৫০ বছর বয়সী এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে চন্দ্রগঞ্জ থানায় এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকা অভিযুক্ত যুবক মেহেদী হাসানকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাতে সদর উপজেলার মান্দারি ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত দুলাল স্থানীয় মোহম্মদনগরর গ্রামের মৃত আজিজ উল্যার ছেলে ও পাঁচ সন্তানের জনক। পেশায় তিনি একজন অটোরিকশা চালক। গ্রেফতারকৃত মেহেদী দুলাল হত্যা মামলার প্রধান আসামী একই গ্রামের হাফিজের ছেলে। এ ব্যাপারে মেহেদীকে প্রধান আসামী করে তিনজনকে অভিযুক্ত করে শুক্রবার একটি হত্যা মামলা রুজু হয়েছে চন্দ্রগঞ্জ থানায়। মামলার বাদী নিহতের ছেলে

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ইউপি সদস্য মাসুদ মেম্বারের সুপারি বাগান থেকে সুপারি চুরি করে নাজিম ও আসিফ নামের দুইজন। এ সময় চুরির দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করে অটোরিকশা চালক দুলালের ছেলে মুরাদ। এ সময় সুপারী চুরির ভিডিও সুপারির বাগান মালিককে দেখিয়ে দেবে বললে নাজিম ও আসিফ তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। ওই সময় দুলাল (নিহত) এর ছেলে মুরাদকে তুলে নিয়ে প্রাণে হত্যা করার জন্য এক পর্যায়ে সুপারি চোর নাজিম তার বন্ধু মেহেদী হাসানকে ভাড়া করে।

এ ঘটনার জের ধরে রাতে বাড়ির পাশের দোকানে দুলাল ও মেহেদী হাসানের বাবা হাফিজের বাকবিতন্ডা হয়। এ সময় অকস্মাৎ দুলালের পেটে ছুরিকাঘাত করে সুপারি চোর নাজিমের বন্ধু মেহেদী। এতে সংজ্ঞা হারিয়ে মাটিতে লুটে পড়েন অটোকরিক্সা চালক দুলাল। এ সময় স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে নিহতের ছেলে রাশেদ ও বোন জীবনীসহ স্বজনরা জানায়, অটোরিক্সা চালক দুলাল কয়েকদিন পূর্বে ঋণ নিয়ে অটোরিক্সাা কেনে ইহার আয় দিয়ে সংসার চালাতেন। বর্তমানের সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিটিকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন পরিবারের সদস্যরা। তারা এ ঘটনার সুষ্টু তদন্ত সাপেক্ষে ন্যায় বিচারের দাবী করেছেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে ফজলুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, মেহেদী হাসান নামে এক জনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে তিন জনকে আসামী করে থানায় একটি হত্যা রুজু হয়েছে। মামলার বাদী নিহতের ছেলে রাশেদ হোসেন। অপর আসামীদের পাকড়াও করতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৪১৩৮১৮
আক্রান্ত
১৫৬৭১৩৯
সুস্থ
২২০৫৭০৬৬৬
সুস্থ
১৫৩০৬৪৭
শীর্ষ সংবাদ:
সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের         সম্প্রীতি বজায় রাখতে শিশুদের সংস্কৃতিচর্চা অপরিহার্য ॥ তথ্যমন্ত্রী         কবি শামসুর রাহমানের জন্মদিন আজ         মগবাজারে ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বিঘ্নিত         করোনায় ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যুর শঙ্কা ডব্লিউএইচওর         উন্নয়নের মহাসড়কে নারায়ণগঞ্জ         জলবায়ু পরিস্থিতি বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে ॥ জাতিসংঘ         করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল         ২৪ ঘণ্টায় আরও ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         সংখ্যালঘুদের সুরক্ষায় আইনের দাবি দিয়ে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         কোরিয়ার ভিসার জন্য আবেদন শুরু রবিবার         বিদেশি শ্রমিকদের ওপর নিষেধাজ্ঞা তুলছে মালয়েশিয়া         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার