সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

ভারতে বাসের পেছনে ট্রাকের ধাক্কা, বিশ্রামে থাকা ১৮ শ্রমিক নিহত

ভারতে বাসের পেছনে ট্রাকের ধাক্কা, বিশ্রামে থাকা ১৮ শ্রমিক নিহত

অনলাইন ডেস্ক ॥ ভারতের উত্তর প্রদেশে গাড়ি চাপায় ১৮ জন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও কয়েকজন।

পুলিশের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মঙ্গলবার দিবাগত গভীর রাতে প্রদেশের রাজধানী লখনৌ থেকে ২৮ কিলোমিটার দূরে বারাবানকি জেলায় অযোধ্যা-লখনৌ মহাসড়কের রাম সানেহি ঘাটের কাছে ওই দুর্ঘটনা ঘটে।

বারাবানকির পুলিশ সুপার যমুনা প্রসাদ বলেন, একটি দ্বিতল বাস শখানেক যাত্রী নিয়ে বিহার যাচ্ছিল। রাম সানেহি ঘাটের কাছে এসে এক্সেল নষ্ট হয়ে গেলে বাসটি রাস্তার পাশে থামিয়ে রাখা হয়। রাত আনুমানিক আড়াইটার দিকে দ্রুতগতির একটি ট্রাক বাসটির পেছনে ধাক্কা দিলে হতাহতের ঘটনা ঘটে।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান পুলিশ ও উদ্ধারকর্মীরা। আহতদের নেওয়া হয় জেলা হাসপাতালে।

হিন্দুস্তান টাইমস আহতের সংখ্যা ১৯ বলে জানিয়েছে।

লখনৌ জোনের এডিজি সত্য নারায়ণ সাবাতের বরাত দিয়ে পত্রিকাটি জানিয়েছে, চালক বাস বিকল হওয়ার কথা জানানোর পর কয়েকজন যাত্রী রাস্তায় নেমে এসেছিলেন। কিছুক্ষণ পর দ্রুতগতির একটি ট্রাক বাসটির পেছনে ধাক্কা দেয়। সে সময় রাস্তায় বিশ্রামে থাকা যাত্রীদের কয়েকজন বাসটির নিচে চাপা পড়ে মারা যান এবং কয়েকজন আহত হন।

পুলিশ জনিয়েছে, আহতদের হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা দুইজনকে মৃত ঘোষণা করেন, এছাড়া চিকিৎসা চলার মধ্যে আরেকজন মারা যান। সবমিলিয়ে নিহতের সংখ্যা ১৮ বলে জানিয়েছে পুলিশ।

বাসের নিচে আরও মৃতদেহের খোঁজে অনুসন্ধান চালিয়ে যাচ্ছেন উদ্ধারর্মীরা।

এডিজি সত্য নারায়ণ জানিয়েছেন, বাসটির অধিকাংশ যাত্রী ছিলেন বিহার থেকে আসা শ্রমিক। পাঞ্জাব ও হরিয়ানা প্রদেশে বিভিন্ন স্থানে কাজ শেষে তারা তাদের গন্তব্যে ফিরছিলেন।

দুর্ঘটনার কারণ অনুসন্ধানে জেলা প্রশাসন ও পুলিশ তদন্ত শুরু করেছে। এছাড়া আহতদের সুচিকিৎসার ব্যবস্থাও নেওয়া হয়েছে বলে জানিয়েছে উত্তর প্রদেশ পুলিশ।

শীর্ষ সংবাদ: