মঙ্গলবার ১৮ শ্রাবণ ১৪২৮, ০৩ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

মাদারীপুরে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরে ১০ কেজি গাঁজাসহ মোঃ মিলন শেখ (৪২) নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র্যাবচ-৮, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল। মঙ্গলবার রাত ৯টার দিকে সদর উপজেলার আছমত আলী খান সেতুর টোল প্লাজা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ী মোঃ মিলন শেখ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার আইকদিয়া গ্রামের রহমান শেখের ছেলে।

র্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, র্যাব-৮এর সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ জমির উদ্দীন আহমেদ-এর নেতৃত্বে মঙ্গলবার (২০জুলাই) রাত ৯টার দিকে সদর উপজেলার আছমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্বপার্শ্বে শরীয়তপুর গামী মহাসড়কের উপর টিনের তৈরি পুরাতন টোল ঘরের সামনে অভিযান পরিচালনা করা হয়। এ সময় গাঁজাসহ মোঃ মিলন শেখ নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ১০ কেজি গাঁজা, হাতল যুক্ত কাঠের তৈরী একটি লেচ-ফিতার বাক্স, যার ভেতরে ১৪ জোড়া ইমিটেশনের কানের দুল, ৬ জোড়া ইমিটেশনের টপ কানের দুল, ৩টি ইমিটেশনের হার, ৫ জোড়া ফুল ক্লিপ, ১০টি চাপ ক্লিপ, ৩৬ টি কালো ক্লিপ, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০১টি মোবাইল, ০১টি সীমকার্ড এবং মাদক বিক্রিত নগদ ২ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের কাছ থেকে র্যাব জানতে পারে ধৃত আসামি একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন ধরে ফেরিওয়ালার ছদ্মবেশে চাঁদপুর হতে মাদারীপুর হয়ে গোপালগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। মোঃ মিলন শেখ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার আইকদিয়া গ্রামের রহমান শেখের ছেলে। ধৃত আসামিকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র্যাব-৮ এর এধরণের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান র্যাব-৮, মাদারীপুর-এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ।

শীর্ষ সংবাদ:
অর্থনীতি সচল রাখতে টিকায় প্রাধান্য বিশেষজ্ঞদের         মডেল পিয়াসা ও মৌ ৩ দিনের রিমান্ডে         করোনা সঙ্কটে বিএনপি গৃহকোণে ॥ কাদের         এ মাসেই কিছু আইপি টিভি অনুমোদন দেয়া হবে ॥ তথ্যমন্ত্রী         আরেক ভুঁইফোড় সংগঠনের প্রতিষ্ঠাতা দর্জি মনির গ্রেফতার         চলতি মাসে আরও ৫০ লাখ টিকা আসছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         শুধু জুলাই মাসেই করোনায় মৃত্যু ৬১৮২ জনের         ’২২ সালেই দেশের রেল নেটওয়ার্কে যুক্ত হচ্ছে দোহাজারী-কক্সবাজার         চট্টগ্রামে থামছে না পাহাড়ে ঝুঁকিপূর্ণ বসতি, গড়ে উঠছে দালানও         জেলা শহর, সিটি ও পৌরসভায় চলছে ওএমএসে চাল বিক্রি         অনির্দিষ্টকালের জন্য বাংলাদেশ সফর স্থগিত করল ইংল্যান্ড         সেপ্টেম্বরে জাতিসংঘ সম্মেলনে যোগ দেবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গাদের বিষয়ে বিশ্ব ব্যাংকের প্রস্তাব নাকচ করল বাংলাদেশ         করোনা ভাইরাসে আরও ২৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৯৮৯         মডেল মৌ ও পিয়াসার ৩ দিন করে রিমান্ড         ডেঙ্গু ॥ ১ দিনে আরও ২৮৭ জন হাসপাতালে ভর্তি         ‘বর্তমানে টিকার কোনো সঙ্কট নেই’         বয়স্কদের মৃত্যু বেশি, টিকা নেয়ার হার কম         চলতি মাসেই কিছু আইপি টিভির অনুমোদন, মানতে হবে নীতি         সহযোগীসহ চিকিৎসক ইশরাত ছয় দিনের রিমান্ডে