মঙ্গলবার ১৮ শ্রাবণ ১৪২৮, ০৩ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লক্ষ্মীপুরে তিন শতাধিক স্থানে ঈদের জামায়াত অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে তিন শতাধিক স্থানে ঈদের জামায়াত অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুর জেলা সদরের অন্যতম ঈদের প্রধান জামায়াত অনুষ্ঠিত হয়, এন আহম্মদিয়া স্কুল ঈদগাহ ময়দানে। লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগ সাধারণ সম্মাদক এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এতে ঈদের নামাজ আদায় করেন। এর আগে তিনি জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানান এবং ইতোমধ্যে যারা মৃত্যুবরণ করেন, তাদের রুহের মাগফেরাত কামনা করেন।

অপরদিকে জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ জেলা কালেক্টরেট ভবন জামে মসজিদ, পুলিশ সুপার ড.এস.এম কামরুজ্জামান পুলিশ লাইন্স জামে মসজিদে ঈদের নামাজ আদায় করেন। জেলার পাঁচটি উপজেলায় তিন শতাধিক স্থান ঈদগাহ ময়দান এবং মসজিদে পবিত্র ঈদুল আযহার জামায়াত অনুষ্ঠিত হয়েছে বলে বিভিন্ন সূত্র জানিয়েছে। প্রত্যেকটি ঈদের জামায়াত শেষে মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা, নিজেদের গুনা মাফ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু, দেশ জাতির সমৃদ্ধি ও উন্নতি কামনা করে মহান আল্লাহ্ পাকের দরবারে বিশেষ মোনাজাত করা হয়। আবহাওয়া অনুকুলে থাকায় মানুষ স্বাচ্ছন্নভাবে ঈদের নামাজ আদায় করতে পেরেছে।

শীর্ষ সংবাদ:
অর্থনীতি সচল রাখতে টিকায় প্রাধান্য বিশেষজ্ঞদের         মডেল পিয়াসা ও মৌ ৩ দিনের রিমান্ডে         করোনা সঙ্কটে বিএনপি গৃহকোণে ॥ কাদের         এ মাসেই কিছু আইপি টিভি অনুমোদন দেয়া হবে ॥ তথ্যমন্ত্রী         আরেক ভুঁইফোড় সংগঠনের প্রতিষ্ঠাতা দর্জি মনির গ্রেফতার         চলতি মাসে আরও ৫০ লাখ টিকা আসছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         শুধু জুলাই মাসেই করোনায় মৃত্যু ৬১৮২ জনের         ’২২ সালেই দেশের রেল নেটওয়ার্কে যুক্ত হচ্ছে দোহাজারী-কক্সবাজার         চট্টগ্রামে থামছে না পাহাড়ে ঝুঁকিপূর্ণ বসতি, গড়ে উঠছে দালানও         জেলা শহর, সিটি ও পৌরসভায় চলছে ওএমএসে চাল বিক্রি         অনির্দিষ্টকালের জন্য বাংলাদেশ সফর স্থগিত করল ইংল্যান্ড         সেপ্টেম্বরে জাতিসংঘ সম্মেলনে যোগ দেবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গাদের বিষয়ে বিশ্ব ব্যাংকের প্রস্তাব নাকচ করল বাংলাদেশ         করোনা ভাইরাসে আরও ২৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৯৮৯         মডেল মৌ ও পিয়াসার ৩ দিন করে রিমান্ড         ডেঙ্গু ॥ ১ দিনে আরও ২৮৭ জন হাসপাতালে ভর্তি         ‘বর্তমানে টিকার কোনো সঙ্কট নেই’         বয়স্কদের মৃত্যু বেশি, টিকা নেয়ার হার কম         চলতি মাসেই কিছু আইপি টিভির অনুমোদন, মানতে হবে নীতি         সহযোগীসহ চিকিৎসক ইশরাত ছয় দিনের রিমান্ডে