মঙ্গলবার ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রেমের গুঞ্জন উড়িয়ে দিলেন ইন্দ্রনীল- ইশা সাহা

প্রেমের গুঞ্জন উড়িয়ে দিলেন ইন্দ্রনীল- ইশা সাহা

অনলাইন ডেস্ক ॥ কয়েক সপ্তাহ ধরে টালিগঞ্জে তাদের প্রেমের সম্পর্ক নিয়ে যে গুঞ্জন চলছে তাকে ‘রটনা’ বলেছেন টলিউডের অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত ও আলোচিত ‘সোয়েটার’ চলচ্চিত্রের নায়িকা ইশা সাহা।

টলিউডের ‘তরুলতার ভূত’ নামে একটি চলচ্চিত্রে একসঙ্গে কাজ করেছেন ইন্দ্রনীল-ইশা। ছবিটি মু্ক্তি পাওয়ার আগেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন চলছে টালিগঞ্জে। ইন্দ্রনীলের স্ত্রী বরখা বিশতের সঙ্গে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটছে বলে গুজব রটেছিল।

সেই গুঞ্জন ডালপালা মেলার আগেই আনন্দবাজার পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে তারা জানান, তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই।

ইন্দ্রনীল বলছেন, বরখার সঙ্গে তার সম্পর্ক স্বাভাবিক রয়েছে। তাদের মধ্যে কোনো সমস্যা নেই।

ইশা বলেন, আগে মন খারাপ হতো। একদম নতুন ছিলাম। তখনও নায়ক বা পরিচালকদের নিয়ে আমার সম্পর্কে নানা কথা রটানো হতো। এখন গা সয়ে গিয়েছে। এখন শুনতে হয়, অভিনেত্রী হওয়ার সঙ্গে গুজব রটা নাকি প্যাকেজে আসে।

এর পরে ইন্দ্রনীলের সঙ্গে কাজ করতে অস্বস্তি হবে ইশার? অভিনেত্রীর কথায়, অভিনয় করি বলে, কাজ করি বলেই এ সব রটনা রটে। কাজ করি বলেই মানুষ আমাদের চেনে। অভিনয় করব বলেই এই জগতে পদার্পণ। তাই সুযোগ এলে কাজ তো করবই। কিন্তু মাথার মধ্যে তো এই ভুলভাল খবরগুলো ঘুরবেই।

বিষয়টি নিয়ে ইন্দ্রনীল বলেন, এ সব রটনা তৈরি হওয়ার জন্য আমাকে অন্তত কলকাতায় যেতে হবে। ফেব্রুয়ারি মাসে শেষ বার সে শহরে পা রেখেছিলাম কাজের সূত্রে।

শীর্ষ সংবাদ:
কেউ যদি খারাপ কিছু করে তাদের কিন্তু ক্ষমা নেই ॥ প্রধানমন্ত্রী         আমি এখন মধ্যবয়সী প্রযুক্তি উদ্যোক্তা ॥ জয়         সাগরে লঘুচাপ ॥ ৩ নম্বর সতর্ক সঙ্কেত         জামিন, অন্তর্বর্তী আদেশের মেয়াদ আরও এক মাস বাড়ল         লিবিয়া উপকূলে নৌকা ডুবে ৫৭ শরণার্থীর মৃত্যু ॥ জাতিসংঘ         রামেকের করোনা ইউনিটে আরও ২১ জনের মৃত্যু         তৃতীয়বারের মতো জনপ্রশাসন পদক পেলেন জনাব মোহাম্মদ হেলাল হোসেন         মডার্নার ৩০ লাখ ডোজ টিকা হাতে পেয়েছে পাকিস্তান         ইরাক অভিযানের সমাপ্তি টানছে আমেরিকা, বাইডেন-কাদিমি চুক্তি         খুলনায় করোনা ও উপসর্গে আরও ১১ জনের মৃত্যু         ফ্লোরিডার ভবন ধসে নিখোঁজে শেষ জন শনাক্ত ॥ মোট মৃত্যু ৯৮         কাশ্মীরে আঞ্চলিক নির্বাচনে জয় পেল ইমরান খানের পিটিআই         আসাম-মিজোরাম সীমান্তে সংঘর্ষে ছয় পুলিশসহ নিহত ৭         ওয়েস্ট ইন্ডিজে সিরিজ জিতে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া         স্বামী নির্যাতন করলে চুপ করে সহ্য করা যায় না ॥ নুসরাত