বুধবার ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আরেকটি বিশ্বকাপে অংশ নিতে ফ্রান্স যাচ্ছেন বাংলাদেশের তীরন্দাজরা

আরেকটি বিশ্বকাপে অংশ নিতে ফ্রান্স যাচ্ছেন বাংলাদেশের তীরন্দাজরা

স্পোর্টস রিপোর্টার ॥ আরচারি ওয়ার্ল্ড কাপ স্টেজ-৩ ১৮-২৮ জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে। এই আসরে অংশ নিতে কাল বৃহস্পতিবার ভোরে বিমানযোগে ফ্রান্সের প্যারিসে যাচ্ছে বাংলাদেশ জাতীয় আরচারি দল। রিকার্ভ আরচারদের চার জন পুরুষ ও চার জন নারী। এরা হলেন : রোমান সানা, রামকৃষ্ণ সাহা, হাকিম আহমেদ রুবেল, আব্দুর রহমান আলিফ, দিয়া সিদ্দিকী, বিউটি রায়, মেহেনাজ অঅক্তার মনিরা ও নাসরিন আক্তার। বাংলাদেশের দলের পৃষ্ঠপোষক সিটি গ্রুপ। বাংলাদেশ দল অংশ নেবে রিকার্ভ ডিভিশনের পুরুষ একক, পুরুষ দলীয়, মহিলা একক, মহিলা দলীয় ও মিশ্র দলীয় ইভেন্টে।

এই আসর আবার টোকিও অলিম্পিক গেমস ফাইনাল কোয়ালিফিকেশন রাউন্ডও বটে। এই আসরের তিন বিভাগে থেকে অলিম্পিকের কোটা প্লেস পাওয়ার সুযোগ হাতছানি দিচেছ লাল-সবুজ বাহিনীকে।

প্যারিসের এই আসর সামনে রেখে গত মেতে সুইজারল্যান্ডের লুজানে অনুষ্ঠিত আরচারি বিশ্বকাপ স্টেজ-২-তে অংশ নিয়ে বাংলাদেশ রিকার্ভ মিশ্র ইভেন্টে রৌপ্যপদক অর্জন করেছিল (রোমান-দিয়া জুটির কল্যাণে)।

প্যারিসের আসরে রিকার্ভ মহিলা এককে ৪৩ দেশের ১০৫ আরচার অংশ নেবেন। রিকার্ভ পুরুষ ও মহিলা দলগত বিভাগে যথাক্রমে ৩৯টি ও ২৮টি দেশ অংশ নেবে। লুজান থেকে ফিরে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে অনুশীলন করেছে দল। আজ বুধবার সংবাদ সম্মেলনে প্যারিসের আসর নিয়ে আশাবাদ জানান বাংলাদেশ দলের জার্মান কোচ মার্টিন ফ্রেডরিক।

শীর্ষ সংবাদ:
একনেকে ইউলুপ-আন্ডারপাসসহ আড়াই হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন         ধনীরা মহামারীর এ সংকটে অসহায়দের পাশে দাঁড়ান ॥ কাদের         বৃষ্টি হচ্ছে লঘুচাপের কারণে, চলবে আরও দু’দিন ॥ ৩ নম্বর সংকেত বহাল         টিকা না নিয়ে দেওয়া যাবে না পিএসসির পরীক্ষা         ১ ও ৪ আগস্ট ব্যাংক বন্ধ         গত ২৪ ঘন্টায় আরও ১৫৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         ভাঙতে হচ্ছে বছিলা ব্রিজ         রেজাউল করিমের প্রার্থিতা স্থগিত করলো জাপা         রামেক হাসপাতালে করোনায় আরও ১৮ জনের মৃত্যু         টেকনাফে পাহাড় ধসে একই পরিবারের ৫জন নিহত         খুলনা বিভাগে করোনায় মৃত্যু ৩১ জনের, আক্রান্ত ৮৬৬         ভারতে বাসের পেছনে ট্রাকের ধাক্কা, বিশ্রামে থাকা ১৮ শ্রমিক নিহত         ভারত থেকে আরও ২শ টন তরল অক্সিজেন সিরাজগঞ্জে পৌঁছেছে         ইয়াবা নিয়ে সৌদি যাচ্ছিলেন তিনি         চাঁপাইনবাবগঞ্জে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী আটক         বগুড়ায় ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গে ২১ জনের মৃত্যু         খুলনায় করোনা ও উপসর্গে আরও ১২ জনের মৃত্যু         করোনা ভাইরাসে ॥ সংক্রমণ বাড়ায় যুক্তরাষ্ট্রে টিকাপ্রাপ্তদেরও মাস্ক পরার নির্দেশনা         দিনাজপুরে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৮ জনের মৃত্যু         সিডনিতে লকডাউনের মেয়াদ আরও ৪ সপ্তাহ বাড়ল