বুধবার ১৯ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লালমনিরহাটে ট্রাকসহ বিপুল পরিমান গাঁজা উদ্ধার, আটক ২

লালমনিরহাটে ট্রাকসহ বিপুল পরিমান গাঁজা উদ্ধার, আটক ২

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ লারমনিরহাট সদর থানার পুলিশ ট্রাকে গাঁজা পাচারের সময় ব্যবহৃত ট্রাকসহ ট্রাক চালক রুবেল খান(২৫), ট্রাকের সহকারী নয়ন মিয়া (২৪) ও ট্রাক মালিক ইস্রাফিল আলম ইসরাইল (৪৩)কে আটক করেছে। আজ মঙ্গলবার তাদের আদালতে সোপর্দ করেছে। বিচারক তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।

সদর থানা পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সোমবার সন্ধ্যার পূর্ব মূহুর্তে জেলা সদরের দুড়াকুঠির বাজার সংলগ্ন জনৈক হায়দার আলীর ধান কল চাতাল মিলের সামনে গোপন সংবাদের ভিত্তিতে ভুট্টা বোঝাই ট্রাক আটক করে তল্লাসি করে ২৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ সময় ট্রাকের চালক রুবেল খাঁন ও সহকারী নয়ন মিয়া ও ট্রাকের মালিক আলমকে আটক করা হয়। আটক ট্রাক মালিক ইস্রাফিল আলম ইসরাইল জেলার আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বাসিন্দা।

আটক চালক রুবেল খাঁন বরগুনা জেলার কেজি স্কুল মোল্লাবাড়ি গ্রামের কামাল খাঁনের ছেলে ও নয়ন মিয়া জেলার আদিতমারী উপজেলার দক্ষিন গোবদা চাকরার পার গ্রামের লোকমান হোসেনের ছেলে। র্দীঘদিন ধরে ট্রাক চালক রুবেল খাঁন হেলপার নয়ন মিয়ার বাড়িতে স্থায়ীভাবে বসবাস করে আসছে। ট্রাকের মালিক ইসরাইল থানায় এসে তার ট্রাক দাবি করলে পুলিশ তাকেও আটক করে।

এ ব্যাপারে এসআই নুর-আলম বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। যাহার মামলা নং( ৪৩) ধারা ২০১৮ এর ৩৬(১)এর ১৯(গ)৩৮/৪১। সদর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে জানা গেছে, ট্রাক মালিক আলম হঠাৎ করে কোটি কোটি টাকার মালিক বনে গেছে, তার নামে বে নামে কোটি কোটি টাকার সম্পত্তি রয়েছে।

তার একাধিক কোটি টাকা মূল্যেও বিশাল বিশাল ২২ চাকার ট্রাক বা লড়ি রয়েছে। দেশের বিভিন্ন জেলার তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

শীর্ষ সংবাদ:
শেখ মুজিবের বাংলাদেশে সবার জীবন হবে উন্নত         অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক টি২০ জয়         এ্যাস্ট্রাজেনেকার আরও ছয় লাখ ডোজ টিকা এসেছে         বিভ্রান্তিকর তথ্য দিয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্মানহানির অপচেষ্টা         প্রথম টি-২০তে অস্ট্রেলিয়াকে হতাশায় ফেলে বাংলাদেশের দারুণ জয়         করোনা ভাইরাসে আরও ২৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৭৭৬         লকডাউন ১০ আগস্ট পর্যন্ত বাড়ল         ‘জাতির পিতার এই দেশে কেউ গৃহহীন থাকবে না’         ১১ আগস্ট থেকে দোকানপাট খোলা হবে         হাসপাতালে জায়গা নেই, হোটেল খুঁজছি ॥ স্বাস্থ্যমন্ত্রী         লকডাউনের দ্বাদশ দিনে ৩৫৪ জনকে গ্রেফতার         ডেঙ্গু ॥ হাসপাতালে ভর্তির সংখ্যা হাজার ছাড়িয়েছে         জাপান থেকে এলো আরও ৬ লাখ ১৭ হাজার টিকা         ভ্যাকসিন জনগণের কাছে পৌঁছে যাবে, দৌড়াতে হবে না         টিকা ছাড়া রাস্তায় বের হলেই শাস্তি         ১৪ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         আধুনিক ফ্ল্যাট পেলেন বস্তির ৩০০ পরিবার         ভারতীয় টিকা 'কোভ্যাক্সিন' ॥ বাংলাদেশে ট্রায়ালের অনুমোদন         শেষ হবার আগেই ‘শেষ’ কঠোর বিধিনিষেধ