বুধবার ১৯ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামালপুরের কামালপুর সীমান্তে ভারতীয় নাগরিক আটক

জামালপুরের কামালপুর সীমান্তে ভারতীয় নাগরিক আটক

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর সেতু এলাকা থেকে সুমন মিয়া (১৯) নামের ভারতীয় এক নাগরিককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। সোমবার রাতে তাকে আটকের পর স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে মঙ্গলবার তাকে বকশীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

তার করোনা পরীক্ষাসহ তাকে বকশীগঞ্জ হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে। আটক সুমন নিজেকে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের জলপাইগুড়ি জেলা সদর থানার এসকসপাড়া গ্রামের তালেব আলী মেম্বারের ছেলে বলে পরিচয় দিয়েছেন। স্থানীয় একাধিক সূত্র জানায়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর সেতুতে অজ্ঞাত পরিচয়ের এক যুবককে ঘোরাফেরা করতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়।

স্থানীয়রা তাকে আটক করে বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান মোস্তফা কামালকে জানায়। মঙ্গলবার ভোরে স্থানীয়রা বিষয়টি স্থানীয় কামালপুর বিজিবি ক্যাম্পে জানালে আটকের স্থান সীমান্তের নো-ম্যানস ল্যান্ডে না হওয়ায় বিজিবির কামালপুর ক্যাম্প কর্তৃপক্ষ তাকে থানায় সোপর্দ করার পরামর্শ দেন।

খবর পেয়ে মঙ্গলবার দুপুরে বকশীগঞ্জ থানা পুলিশ তাকে সেখান থেকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। বকশীগঞ্জ থানার ওসি মো. শফিকুল ইসলাম জানান, আটক ভারতীয় যুবক সুমন মিয়াকে বকশীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার করোনা পরীক্ষাসহ পুলিশ হেফাজতে হাসপাতাল আইসোলেশনে তাকে পর্যবেক্ষণে রাখা হবে।

এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হবে। পর্যায়ক্রমে তার ব্যাপারে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে। বকশীগঞ্জ হাসপাতালের ইউএইচএফপিও ডা. প্রতাপ নন্দী জনকণ্ঠকে বলেন, ভারতীয় যুবক সুমন মিয়াকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার করোনা পরীক্ষাসহ তাকে টানা ১৪ দিন হাসপাতাল আইসোলেশনে রাখার প্রস্তুতি চলছে। তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হবে।

শীর্ষ সংবাদ:
শেখ মুজিবের বাংলাদেশে সবার জীবন হবে উন্নত         অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক টি২০ জয়         এ্যাস্ট্রাজেনেকার আরও ছয় লাখ ডোজ টিকা এসেছে         বিভ্রান্তিকর তথ্য দিয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্মানহানির অপচেষ্টা         প্রথম টি-২০তে অস্ট্রেলিয়াকে হতাশায় ফেলে বাংলাদেশের দারুণ জয়         করোনা ভাইরাসে আরও ২৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৭৭৬         লকডাউন ১০ আগস্ট পর্যন্ত বাড়ল         ‘জাতির পিতার এই দেশে কেউ গৃহহীন থাকবে না’         ১১ আগস্ট থেকে দোকানপাট খোলা হবে         হাসপাতালে জায়গা নেই, হোটেল খুঁজছি ॥ স্বাস্থ্যমন্ত্রী         লকডাউনের দ্বাদশ দিনে ৩৫৪ জনকে গ্রেফতার         ডেঙ্গু ॥ হাসপাতালে ভর্তির সংখ্যা হাজার ছাড়িয়েছে         জাপান থেকে এলো আরও ৬ লাখ ১৭ হাজার টিকা         ভ্যাকসিন জনগণের কাছে পৌঁছে যাবে, দৌড়াতে হবে না         টিকা ছাড়া রাস্তায় বের হলেই শাস্তি         ১৪ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         আধুনিক ফ্ল্যাট পেলেন বস্তির ৩০০ পরিবার         ভারতীয় টিকা 'কোভ্যাক্সিন' ॥ বাংলাদেশে ট্রায়ালের অনুমোদন         শেষ হবার আগেই ‘শেষ’ কঠোর বিধিনিষেধ