রবিবার ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেই ঘরমুখো মানুষের স্রোতে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ফাঁকা

নেই ঘরমুখো মানুষের স্রোতে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ফাঁকা

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ঘরমুখো মানুষের স্রোতে কমে গেছে। গণপরিবহন বন্ধ থাকার কারণে গত কয়েকদিনে মানুষ নানাভাবে বাড়ি পৌঁছে যাওয়ায় এই স্রোতে কমে গেছে বলে খোঁজ নিয়ে জানা গেছে।

এদিকে মানুষের স্রোতে এবং যানবাহনের চাপ হঠাৎ কমে যাওয়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের অনেক স্থানেই দেখা গেছে ফাঁকা।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইপাস বাসস্ট্যান্ড বাইমাইল রেলওয়ে ফ্লাইওভার কোদালিয়া ও গোড়াই এলাকায় গিয়ে দেখা গেছে ঈদ যাত্রায় মানুষের স্রোতে একেবারেই কমে গেছে। ঢাকামুখী ব্যক্তিগত গাড়ী কিছু কিছু চলতে দেখা গেলেও টাঙ্গাইল বা উত্তরবঙ্গগামী যাত্রী পরিবহনের গাড়ী খুবই কম যাতায়াত করতে দেখা গেছে। গাজীপুরের চন্দ্রা থেকে কিছু কিছু পরিবহন চললেও তাতে যাত্রীর তেমন চাপ লক্ষ্য করা যায়নি। ভাড়াও কম ছিল বলে জানা গেছে।

মির্জাপুর উপজেলার গোড়াইতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন উত্তর বঙ্গ টিকিট কাউন্টারের মালিক জগদীশ চন্দ্র শর্মা বলেন, কয়েকদিন আগে একজন যাত্রী দেড় দুই হাজার টাকা খরচ ঈদ উপলক্ষে বাড়ি গেছেন। সেখানে আজ বৃহস্পতিবার ৫০০ টাকায়ও রংপুরের একজন যাত্রী পাওয়া যাচ্ছেনা। মানুষের স্রোতে কমে যাওয়ায় রোড ফাঁকা হয়ে গেছে বলে তিনি জানান।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ওসি মো. মোজাফ্ফর হোসেন বলেন, লকডাউন ও দূরপাল্লার বাস বন্ধ থাকার খবরে এক সপ্তাহ আগে থেকে মানুষ নানা পন্থায় বাড়ি চলে গেছে। তখন মহাসড়কে ঘরমুখো মানুষের ¯্রােত ছিল অস্বাভাবিক। আজ বৃহস্পতিবার তার উল্টো চিত্র। মহাসড়ক একেবারেই ফাঁকা বলে তিনি জানান।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৬৪৮২৯৯৮
আক্রান্ত
৮২৬৯২২
সুস্থ
১৬০৪৫৩৮২৬
সুস্থ
৭৬৬২৬৬
শীর্ষ সংবাদ:
সন্ধান দিন         শিল্পকলা পদক পাচ্ছেন ১৮ গুণীজন         করোনা : ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪৭         ঢাকায় পৌঁছেছে চীনের টিকা         সিংহভাগ রেমিট্যান্স আসছে পাঁচ দেশ থেকে         ভূমধ্যসাগর থেকে ১৬৪ বাংলাদেশিকে উদ্ধার         যেখানে করোনা সংক্রমন ঊর্ধ্বগতি সেখানে নির্বাচন স্থগিত রাখা হয়েছে ॥ সিইসি         ঈদে ভারত থেকে পশু আসা ঠেকাতে শক্ত অবস্থান : স্থানীয় সরকার মন্ত্রী         বিদেশ নির্ভর বিএনপির রাজনীতি এখন শেকড় থেকে বিচ্ছিন্ন         “এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হবে না যাতে শিক্ষার্থীদের ক্ষতি হয়”         ‘মির্জা ফখরুল হয়তো বলবেন খালেদার করোনার জন্যও আ.লীগ দায়ী’         লাইকি-বিগো লাইভের মাধ্যমে মাসে কোটি কোটি টাকা পাচার         মেজর সিনহা হত্যা ॥ সাবেক ওসি প্রদীপের জামিন শুনানি ২৭ জুন         খালেদার জন্মদিন সংক্রান্ত সব ধরনের নথি চেয়েছেন হাইকোর্ট         কিশোর-সামিসহ ৭ জনের বিরুদ্ধে চার্জশিট         তিন প্রতিষ্ঠানের নামে ভ্যাট নিবন্ধণ নিল ফেসবুক         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ৫৩         কণ্ঠশিল্পী-প্রচ্ছদ ডিজাইনার বৃহান আর নেই         সিরিয়ার আফরিনে গোলাবর্ষণের ঘটনায় ১৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় করোনায় ভারতে মারা গেছেন ৩ হাজার ৩০৩ জন