মঙ্গলবার ৮ আষাঢ় ১৪২৮, ২২ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা পেয়েছেন আট শতাধিক : মেয়র আতিকুল

৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা পেয়েছেন আট শতাধিক : মেয়র আতিকুল

অনলাইন রিপোর্টার ॥ করোনা পরিস্থিতিতে ৩৩৩ নম্বরে কল করে ডিএনসিসি এলাকার আট শতাধিক অসহায় ও দুস্থ মানুষ খাদ্য সহায়তা পেয়েছেন বলে জানালেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম।

বুধবার (১২ মে) দুপুরে বিদ্যমান করোনা পরিস্থিতিতে ৩৩৩ নম্বরে কল করা অসহায় ও দুস্থ মানুষকে খাদ্য সহায়তার বিষয়ে খোঁজখবর নিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

ডিএনসিসি মেয়র বলেন, খাদ্য সহায়তার জন্য ৩৩৩ নম্বরে কল করা অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের জন্য ১০ জন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তার প্রত্যেককে ৫০ হাজার টাকা করে বরাদ্ধ দেওয়া হয়।

মোঃ আতিকুল ইসলাম বলেন, খাদ্য সহায়তার জন্য ৩৩৩ নম্বরে কলের মাধ্যমে প্রাপ্ত আবেদন যাচাই-বাছাই করে ১১ মে পর্যন্ত ডিএনসিসির ১ নম্বর অঞ্চলে ৯৮ জন, ২ নম্বর অঞ্চলে ১৩২ জন, ৩ নম্বর অঞ্চলে ১৩০ জন, ৪ নম্বর অঞ্চলে ১৩০ জন, ৫ নম্বর অঞ্চলে ১২৮ জন, ৬ নম্বর অঞ্চলে ২৫ জন, ৭ নম্বর অঞ্চলে ৩০ জন, ৮ নম্বর অঞ্চলে ১১৫ জন এবং ৯ নম্বর অঞ্চলে ৩১ জন অসহায় ও দুস্থ মানুষের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ ও তেল সমন্বিত খাদ্য সামগ্রীর একটি করে প্যাকেট বিতরণ করা হয়েছে। এভাবে মোট ৮১৯ জন অসহায় ও দুস্থ মানুষের মাঝে সর্বমোট ৮১৯ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, অসহায় ও দুস্থ মানুষের জন্য ৩৩৩ নম্বরে কল করে খাদ্য সহায়তা গ্রহণ কার্যক্রম অব্যাহত থাকবে। ডিএনসিসি মেয়র বলেন, এছাড়াও দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের জন্য সাধারণ ও সংরক্ষিত আসনের ৭২ জন কাউন্সিলরের প্রত্যেককে এক লক্ষ টাকা করে বরাদ্ধ প্রদান করা হয়। ইতোমধ্যে খাদ্যশস্যও বিতরণ সম্পন্ন হয়েছে।

এ সময় মেয়র আতিকুল ইসলাম আরও বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় ডিএনসিসির পক্ষ থেকে জনকল্যাণমূলক সকল কার্যক্রম অব্যাহত থাকবে।

শীর্ষ সংবাদ:
এসডিজি অর্জনে পরিকল্পিতভাবে এগোচ্ছি ॥ প্রধানমন্ত্রী         মানবপাচারের মামলা ॥ অমির ৯ সহযোগী গ্রেফতার         ৪১৬৬ কোটি টাকার ১০ প্রকল্প একনেকে অনুমোদন         ‘নাটোর পুলিশ অক্সিজেন ব্যাংক’ এর উদ্বোধন         সিলেটের বহুল আলোচিত শিশু সাঈদ হত্যা ॥ ৩ আসামির মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল         করোনাকালের ক্ষতি পুষিয়ে নিতে ইউজিসি'র রিকভারি গাইডলাইন প্রকাশ         রাজধানীর শুক্রাবাদে সাবেক ছাত্রলীগ নেতার আত্মহত্যা         করোনা : ৭ জেলার লকডাউনে যেসব নিষেধাজ্ঞা থাকছে         ‘দরিদ্র দেশগুলোতে টিকাদান কর্মসূচী চালিয়ে যাওয়ার মতো যথেষ্ট টিকা নেই’         করোনায় খুলনা বিভাগে একদিনে ঝরলো ২৭ প্রাণ         রাজশাহীতে করোনায় ২৪ ঘন্টায় আরও ১৩ জনের মৃত্যু         যশোরে করোনায় ১০জনের মৃত্যু, নতুন শনাক্ত-২৫৩ জন         ঢাবিতে অনলাইনে ভর্তি ও ফরম পূরণ শুরু         প্রকাশক মহিউদ্দিন আহমেদ আর নেই         ভারতে করোনা শনাক্ত রোগীর সংখ্যা ৯১ দিনের মধ্যে সর্বনিম্ন         বৃষ্টি থাকতে পারে আজ সারাদিন         সকাল থেকে ঢাকায় বৃষ্টি, পানিতে তলিয়ে গেছে সড়ক         সারা বিশ্বে যুদ্ধের মাঠে ২৭০০ শিশু সৈনিক নিহত ॥ জাতিসংঘ         জীবনী লিখতে গিয়ে সিলভিয়া টের পেলেন নানার জীবনের রয়েছে এক অন্ধকার ইতিহাস