শুক্রবার ৩০ বৈশাখ ১৪২৮, ১৪ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

থানায় অভিযোগ করায় পালিয়ে বেড়াচ্ছে পরিবার

  • সুষ্ঠু বিচার দাবি

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৪ মে ॥ সাভারে মারধরের ঘটনায় থানায় অভিযোগ করায় প্রায় দেড় মাস যাবত অন্যত্র পালিয়ে বেড়াচ্ছে একটি পরিবার। এদিকে সুষ্ঠু বিচার করে দেয়া হবে এমন কথা বলে ভুক্তভোগী ওই পরিবারের কাছে এক লাখ টাকা চাওয়ার অভিযোগ পাওয়া গেছে সাভার মডেল থানার এক কর্মকর্তার বিরুদ্ধে।

জানা গেছে, গত ২৪ মার্চ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাড়িতে ঢুকে সাভারের বনগাঁও ইউনিয়নের বোরহানুদ্দিনের স্ত্রী ও তার ছেলে ফারুককে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করা হয়। এ ঘটনায় সাভার মডেল থানায় একই এলাকার মোঃ কোরবান আলী, মোঃ আকাশ, নুর ইসলাম, শাহআলম ও আলমের বিরুদ্ধে একটি অভিযোগ করেন ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগী ফারুক বলেন, ঘটনার দিন রাতে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে সাভার থানায় একটি অভিযোগ করেন আমার বাবা। পরের দিন বিকেলে তদন্ত করতে সাভার থানার এসআই নাজিউর রহমান আমাদের বাসায় আসেন। এ সময় তিনি বলেন, যদি আপনারা সুষ্ঠু বিচার চান তাহলে এক লাখ টাকা দিতে হবে। সেই টাকা উর্ধতন কর্মকর্তাদেরও দিতে হবে। তা না হলে আপনারা সঠিক বিচার পাবেন না। এ কথা বলার পর আমি তাকে পাঁচ হাজার টাকা দেই। তিনি অভিযোগ করে আরও বলেন, পরবর্তীতে আমি আর টাকা দিতে না পারায় অভিযুক্ত কাউকে গ্রেফতার করেননি তিনি। এখন অভিযুক্তরা আমাদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। তাদের ভয়ে আমার পরিবারের সবাই প্রায় দেড় মাস যাবত নিজেদের বাড়ি ছেড়ে অন্যত্র পালিয়ে বেড়াচ্ছি।

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহবান প্রধানমন্ত্রীর         কাল পবিত্র ঈদ-উল ফিতর         দেশবাসীকে রাষ্ট্রপতির ঈদ শুভেচ্ছা         ঈদ জামাত কখন কোথায়         ২৩ মে পর্যন্ত বিধিনিষেধ বাড়ছে, ১৬ মে প্রজ্ঞাপন জারি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় ৩১ জনের মৃত্যু, শনাক্ত ১২৯০         হালকা বৃষ্টি থাকবে ঈদের দিন, তাপমাত্রাও হবে সহনীয়         পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক         ফেরিতে ৫ মৃত্যু ॥ এককোটি টাকা করে ক্ষতিপূরণ দিতে নোটিশ         সংকটে ব্লেম গেম থেকে বিরত থাকুন ॥ কাদের         ফাঁকা ঢাকা         চালুর পর বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের রেকর্ড         ঈদের দিনেও চলছে হামলা ॥ নিহতের সংখ্যা বেড়ে ৬৯         আল-আকসায় ঈদ জামাতে মুসল্লিদের ঢল         ভারতে করোনা ভাইরাসে আরও ৪১২০ জনের মৃত্যু         সৌদিসহ মধ্যপ্রাচ্যে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর         রাত পোহালেই ঈদ ॥ শিমুলিয়ায় ঈদযাত্রার শেষ দিনে চলছে ১৬ ফেরী         গাজায় ইসরায়েলি হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬৫         ইসরাইলের বিরুদ্ধে আন্তর্জাতিক বাহিনী তৈরি করতে চান এরদোগান