সোমবার ৮ আষাঢ় ১৪২৮, ২১ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিরোপাজয়ী ইন্টার মিলানকে জুভেন্টাসের অভিনন্দন

শিরোপাজয়ী ইন্টার মিলানকে জুভেন্টাসের অভিনন্দন

অনলাইন ডেস্কতাদের ৯ বছরের আধিপত্য ভেঙেই সেরি আর শিরোপা জিতেছে ইন্টার মিলান। সেই জুভেন্টাসই ইতালির শীর্ষ লিগটির প্রথম দল হিসেবে অভিনন্দন জানাল সদ্য মুকুট জয়ী দলকে।

সাস্সুয়োলোর বিপক্ষে রবিবার আতালান্তা ১-১ ড্র করায় মাঠে না নেমেই শিরোপা নিশ্চিত হয়ে যায় ইন্টারের। গত ১১ বছরে প্রথম ও সব মিলিয়ে ১৯তম বারের মতো লিগ শিরোপা জিতল তারা।

গত ৯ মৌসুমে লিগ শিরোপা ঘরে তুলেছিল জুভেন্টাস। ২০১১-১২ মৌসুমে যেটির সূচনা হয়েছিল দলটির তখনকার কোচ আন্তোনিও কন্তের হাত ধরে। এই ইতালিয়ানই এবার তুরিনের দলটির আধিপত্য ভাঙলেন ইন্টারের কোচ হিসেবে।

পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে শিরোপাজয়ীদের অভিনন্দন জানায় ইতালির শীর্ষ লিগে রেকর্ড ৩৬ বারের চ্যাম্পিয়ন জুভেন্টাস, ২০২০-২১ মৌসুমে সেরি আর শিরোপা জেতায় ইন্টারকে অভিনন্দন।

আর জুভেন্টাস প্রেসিডেন্ট আন্দ্রেয়া আগনেল্লি অভিনন্দন জানিয়েছেন ইন্টারের প্রেসিডেন্ট স্টিভেন ঝাংকে।

“অভিনন্দন স্টিভেন! আপনার জন্য আমি খুশি। মাঠে আপনার নিবেদিত প্রতিপক্ষ এবং মাঠের বাইরে বন্ধু হিসেবে আমি গর্বিত। আমরা ফিরে আসব।”

চার ম্যাচ বাকি থাকতেই শিরোপা নিশ্চিত হয়ে গেল ইন্টারের। ৩৪ ম্যাচে তাদের ৮২ পয়েন্ট। রবিবার উদিনেজেকে ২-১ গোলে হারানো জুভেন্টাস ৬৯ পয়েন্ট নিয়ে তিনে আছে। তাদের সমান পয়েন্ট নিয়ে আতালান্তা দুইয়ে ও এসি মিলান আছে চার নম্বরে।

শীর্ষ সংবাদ:
কর্ণফুলী গ্যাস কোম্পানির জমি ক্রয়ে ৮৭ কোটি টাকা লোপাট         টেকসই উন্নয়নের সমতাভিত্তিক আইনী কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         ব্যক্তিগত ও পারিবারিক দ্বন্দ্বের কারণেই এমন পৈশাচিকতা         পদ্মা সেতুতে রেলওয়ে স্ল্যাব বসানো শেষ         বিটকয়েন বিক্রির টাকায় পর্নোগ্রাফির বাণিজ্য         সন্ধান দিলে         ভারত থেকে বাংলাদেশের টিকা পাওয়া এখনো অনিশ্চিত : হাইকমিশনার         যেকোনো ধরনের দুর্যোগ মোকাবিলায় সর্বদা প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮২         ক্ষমতা মানে ভোগ বিলাস নয়, ক্ষমতা হলো মানুষের সেবা করা         ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধ করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         টেকসই উন্নয়নের জন্য বৈষম্যহীন ও সমতাভিত্তিক আইনি কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         বীর মুক্তিযোদ্ধারা মাসিক সম্মানী পাবেন ২০ হাজার টাকা : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক শক্তির জোর তৎপরতা দরকার         রাজশাহীতে ধসে পড়ল বহুতল ভবন         খুবির সকল পরীক্ষা স্থগিত         ‘দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে’         প্রথম ধাপের ২০৪ ইউনিয়ন পরিষদের নির্বাচন সোমবার         ‘নিবন্ধনহীন মোটরসাইকেল বাইরে বের হতে পারবে না’         হাসপাতালে মাহবুব তালুকদার