শনিবার ৪ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে কবরী

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে কবরী

অনলাইন রিপোর্টার ॥ ঢাকাই সিনেমার একসময়কার জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা সারাহ বেগম কবরী করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। কবরী নিজেই কে বিষয়টি নিশ্চিত করেছেন।

কবরী জানান, করোনায় আক্রান্ত হয়ে ৫ এপ্রিল থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন তিনি। তবে এখনও পর্যন্ত মোটামুটি ভালো আছেন বলেও জানিয়েছেন অভিনেত্রী। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন বলেন, গত কিছুদিন ধরেই ম্যাডাম অসুস্থবোধ করছিলেন। ৫ দিন আগে তার করোনার যমুনা পরীক্ষা করা হয়। তিন দিন আগে রিপোর্ট আসে তার করোনা পজিটিভ। এরপর তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নূর উদ্দিন আরও জানান, বর্তমানে ডাক্তারদের সার্বক্ষণিক নজরদারিতে আছেন কবরী। তিনি নিজেও সবসময় অভিনেত্রীর পাশে আছেন।

শীর্ষ সংবাদ:
মিষ্টি মেয়েখ্যাত কবরীর চিরবিদায় ॥ সর্বস্তরের শোক প্রকাশ         মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         জানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরী         ঢেলে সাজানো হচ্ছে প্যাকেজ ॥ অর্থনীতি সচল রাখতে প্রণোদনা         বিএনপি এখন লকডাউন নিয়ে অপপ্রচারে নেমেছে ॥ কাদের         আন্তর্জাতিক রুটে বিশেষ ফ্লাইট আজ শুরু         সঙ্কট বাড়ছে গার্মেন্টসে ॥ করোনার দ্বিতীয় ধাক্কা         কলেজছাত্রীকে অপহরণ করে বিয়ে, প্রধান শিক্ষক গ্রেফতার         ভারতে করোনায় আরও ১১৮৫ জনের মৃত্যু         রমজানের শুরুতেই কমল ছোলা ও খেজুরের দাম         হেফাজতের শীর্ষ নেতাদের গ্রেফতার দাবি         এইচএসসির সাধারণ ও মেধাবৃত্তির তালিকা প্রকাশ         করোনা ভাইরাস ॥ দেশে রেকর্ড একদিনে মৃত্যু শতাধিক         শনিবার থেকে ৮ গন্তব্যে যাবে বাংলাদেশ বিমান         করোনা ভাইরাস শনাক্তের ৪ ট্রাক নকল কিট জব্দ         হেফাজত নেতা জুবায়ের গ্রেফতার         যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় ৮ জন নিহত         বাংলাদেশিদের জন্য ভিসা নিষেধাজ্ঞা দিয়েছে দক্ষিণ কোরিয়া