শুক্রবার ১০ বৈশাখ ১৪২৮, ২৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় চিকিৎসকের ওপর হামলাকারী গ্রেফতার না হলে সকল চিকিৎসা সেবা বন্ধের ঘোষণা বিএমএর

খুলনায় চিকিৎসকের ওপর হামলাকারী গ্রেফতার না হলে সকল চিকিৎসা সেবা বন্ধের ঘোষণা বিএমএর

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় করোনা ডেডিকেটেড হাসপাতালে কর্তব্যরত অবস্থায় ডাঃ সুমিত পালের উপর হামলা ও হত্য প্রচেষ্টার ঘটনার সঙ্গে জড়িতদের ৪৮ গন্টার মধ্যে গ্রেফতার ও কর্মক্ষেত্রে চিকিৎসকদের নিরাপত্তার দাবি জানিয়েছে বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশন (বিএমএ) খুলনা জেলা শাখা। হামলা ও হত্যা প্রচেষ্টাকারী গ্রেফতার না হলে জেলার সকল চিকিৎসা কার্যক্রম (ইনডোর, আউটডোর প্রয়োজন বোধে খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসা) বন্ধের হুশিয়ারি দিয়েছেন খুলনা বিএমএর নেতৃবৃন্দ।

আজ আজ বুধবার দুপুরে চিকিৎসকদের কর্মস্থলের নিরাপত্তার দাবিতে খুলনা বিএমএ ভবনে প্রেসব্রিফিংয়ে এ ঘোষণা দেয়া হয়। বিএমএ খুলনার সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি ডাঃ শেখ বাহারুল আলমের সভাপতিত্বে প্রেস ব্রিফিং সঞ্চালনা করেন বিএমএ খুলনার সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মেহেদী নেওয়াজ।

প্রেসব্রিফিংয়ে বলা হয়, গত ০৩ এপ্রিল খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে কর্তব্যরত অবস্থায় ডাঃ সুমিত পালের উপর হামলা ও হত্যা চেষ্টার মামলা হলেও ঘটনার সঙ্গে জড়িত আসামী গ্রেফতার হয়নি। আসামী গ্রেফতারের দাবিতে বিএমএ খুলনা জেলা শাখার কার্যনির্বাহী কমিটির নির্ধারিত জরুরী সভা মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে খুলনা বিএমএ ভবনের কাজী আজহারুল হক মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কার্যনির্বাহী সভার সিদ্ধান্ত অনুযায়ী ৪৮ ঘন্টার মধ্যে আসামি গ্রেফতার না হলে খুলনা জেলার সকল চিকিৎসা কার্যক্রম (ইনডোর, আউটডোর প্রয়োজন বোধে খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসা) বন্ধ ঘোষণা করা হবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সকল চিকিৎসক কালো ব্যাচ ধারণ করবেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ৮৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৬২৯         দোকান-শপিংমল খুলবে ২৫ এপ্রিল থেকে         হেফাজতের কিছু কিছু নেতা সন্ত্রাসী তাণ্ডবে বিশ্বাস করে না ॥ সেতুমন্ত্রী         আরমানিটোলার আগুনে দগ্ধ ২০ জনের শ্বাসনালী পুড়ে গেছে         কেমিক্যাল গুদামে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন         এভারেস্টে যাওয়া পর্বতারোহীর দেহে কোভিড-১৯ শনাক্ত         ৫৪১ রানে বাংলাদেশের ইনিংস ঘোষণা         আরমানিটোলায় কেমিক্যাল গোডাউনে আগুন, মৃত্যুর সংখ্যা বেড়ে ৪         আরমানিটোলার কেমিক্যাল গোডাউনের অনুমোদন ছিল না         ভারতে গত ২৪ ঘন্টায় রেকর্ড ৩ লাখ ৩২ হাজার ৭৩০ করোনা রোগী শনাক্ত         ৮ দিনে ভার্চুয়াল আদালতে ১৫ হাজার আসামির জামিন         ভারতের একটি হাসপাতালে অগ্নিকাণ্ডে ১৩ করোনা রোগীর মৃত্যু         করোনাকালে দেশে খাদ্য সংকট হবে না ॥ কৃষিমন্ত্রী         সেই নির্বাহী ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি         নারায়ণগঞ্জে গ্যাসের পাইপ বিস্ফোরিত হয়ে দুই পরিবারের ১১ জন দগ্ধ         রাতের আধাঁরে হালদায় অভিযান, ৫ হাজার মিটার জাল জব্দ         ঘুমধুম সীমান্তে বন্দুকযুদ্ধে মাদক কারবারি রোহিঙ্গা নিহত         টেকনাফে রোহিঙ্গার গুলিতে স্থানীয় যুবক নিহত         উখিয়ায় ইয়াবা ও জাল নোটসহ ৩ আর্মড পুলিশ আটক         দেশেই তৈরি হবে রাশিয়ার করোনার টিকা