মঙ্গলবার ২৫ ফাল্গুন ১৪২৭, ০৯ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লোহাগাড়ায় বাস-ট্রাক সংঘর্ষে দুই গৃহবধূ নিহত

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম, ২২ ফেব্রুয়ারি ॥ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই গৃহবধূ নিহত হয়েছে। নিহতরা হলেন কক্সবাজারের চকরিয়া উপজেলার পূর্ব ভেওলা সিকদার পাড়ার মোঃ লোকমানের স্ত্রী রীণা আক্তার (১৮) ও রামু উপজেলার পূর্ব জোয়ারিয়া নালার আলতাফ আহমদের কন্যা রেনুআরা বেগম (২৯)। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে লোহাগাড়ার চুনতি এলাকায় এই ঘটনা ঘটে। জানা গেছে, দুর্ঘটনা কবলিত ট্রাকটি ইটের ভাঙ্গা টুকরা (কংকর) বোঝায় ছিল। দুর্ঘটনায় ট্রাকের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে খাদে পড়ে যায়।

নেত্রকোনায় ব্যাংক কর্মকর্তা

নিজস্ব সংবাদদাতা নেত্রকোনা থেকে জানান, নেত্রকোনায়-ময়মনসিংহ সড়কে ট্রাকচাপায় আবু বকর সিদ্দিক (৩৫) নামে সোনালী ব্যাংকের এক কর্মকর্তা নিহত হয়েছেন। এ সময় সুমন সরকার নামে অপর এক কর্মকর্তা আহত হন। গুরুতর অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাত ৮টার দিকে নেত্রকোনা সদরের পারলা এলাকার বৃহৎ মা মাজার সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, আবু বকর সিদ্দিক ও সুমন সরকার মোটরসাইকেলে করে নেত্রকোনা সদরের ঝাউসী এলাকা থেকে জেলা শহরে ফিরছিলেন। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন সুমন সরকার। তারা জেলা সদরের কাছাকাছি বৃহৎ মা মাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে আবু বকর সিদ্দিক ছিটকে সড়কে পড়ে যান। তখন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। আর সঙ্গে থাকা সুমন সরকার গুরুতর আহত হন। পরে স্থানীয়রা সুমনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। নিহত আবু বকর সিদ্দিক সোনালী ব্যাংকের মদনপুর শাখায় ক্যাশিয়ার পদে কর্মরত ছিলেন। বাড়ি সদর উপজেলার ঝাউসী গ্রামে।

বরিশালে নবজাতক

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর (দোয়ারিকা) সেতুর ঢালে রোগী বহনকারী এ্যাম্বুলেন্স ও চরমোনাই মাহফিলগামী বাসের মুখোমুখি সংঘর্ষে দুইদিন বয়সের এক নবজাতক নিহত হয়েছে। সোমবার দুপুর দেড়টার দিকে বরিশাল থেকে রোগী নিয়ে ঢাকার উদ্দেশে রওয়ানা হওয়া এ্যাম্বুলেন্সের সঙ্গে চরমোনাই মাহফিলগামী অনিক পরিবহনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই এ্যাম্বুলেন্সের আরোহী নবজাতক নিহত ও উভয় যানের চালকসহ ১০ জন আহত হয়।

রংপুরে যুবক

নিজস্ব সংবাদদাতা রংপুর থেকে জানান, রংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জে বাসের ধাক্কায় এক যুবক নিহত এবং তিন যাত্রী আহত হয়েছে। পুলিশ জানায়, রবিবার রাত সাড়ে বারোটার দিকে পীরগঞ্জের তছির উদ্দিন কোল্ডস্টোরের কাছে হানিফ পরিবহনের বাস একটি যাত্রীবাহী অটোভ্যানকে ধাক্কায় ঘটনাস্থলে সাকিব (১৮) নামে এক যুবক নিহত হন। এ সময় নিহত সাকিবের ছোট ভাই ও তার মা এবং অটোচালককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নাটোরে পুলিশ

নিজস্ব সংবাদদাতা নাটোর থেকে জানান, সদর উপজেলায় ট্রাকচাপায় বিষ্ণুপদ পাল নামে কোর্ট পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। সোমবার ভোরে নাটোর পুলিশ লাইনের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত বিষ্ণুপদ বগুড়া সদর উপজেলার অমিল্য পদ পালের ছেলে। তিনি পুুলিশ লাইনের সামনে হাঁটছিলেন। এ সময় একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

আদমদীঘিতে ব্যাংক কর্মকর্তা

নিজস্ব সংবাদদাতা সান্তাহার থেকে জানান, বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের আদমদীঘির শিবপুর নামক স্থানে বাসের চাপায় সিএনজি যাত্রী গ্রামীণ ব্যাংকের ম্যানেজার শিল্পী রানী (৪০) ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত শিল্পী রানীর স্বামী জয়পুরহাটের কালাই গ্রামীণ ব্যাংক শাখার ম্যানেজার দিপংকর বিশ্বাস ও সিএনজিচালক বগুড়ার শিবগঞ্জ উপজেলার চালনচা গ্রামের জিয়া উদ্দীন গুরুতর আহত হয়। তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বগুড়া শজেমিকে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সাড়ে ৬টার দিকে। পুলিশ জানায়, যশোর জেলার অভয়নগর উপজেলার হরিশপুর গ্রামের বাসিন্দা গ্রামীণ ব্যাংক কর্মকর্তা স্বামী-স্ত্রী দিপংকর বিশ্বাস ও শিল্পী রানী যশোর থেকে ট্রেনযোগে সান্তাহার পৌঁছে। এরপর সিএনজিযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। তাদের বহন করা সিএনজি আদমদীঘি সদরের শিবপুর ফায়ার সার্ভিস স্টেশন এলাকা অতিক্রম করার সময় পেছন দিক থেকে ঢাকাগামী এসআই পরিবহন নামক একটি বাস সিএনজিকে চাপা দেয়।

বাগেরহাটে ছাত্র

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, শরণখোলায় কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক মোঃ সানি (১৯) নামে এক তরুণ নিহত হয়েছে। সোমবার বিকেলে শরণখোলা-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পূর্ব আমড়াগাছিয়া সিংবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সানি খুলনার সোনাডাঙ্গা এলাকার আঃ মান্নান রানার পুত্র। থানা পুলিশ চালকসহ কাভার্ডভ্যান আটক করেছে।

রূপগঞ্জে ১২ নেতাকর্মী আহত

নিজস্ব সংবাদদাতা রূপগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে নিষিদ্ধ যান দ্রুতগামী মাটির ট্রাকের ধাক্কায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২ জন আহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার কর্নগোপ এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গূহ, সাধারণ সম্পাদক আফজল রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আাজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম আবুল, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শফিকুল ইসলাম শফিক, প্রতিবন্ধী উন্নয়ন সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, শিল্প বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, কার্যনির্বাহী সম্পাদক আবু জাফর, জাতীয় কমিটির সদস্য সাইদুর রহমান, এ্যাডভোকেট দিদার হোসেন রিজভী, মনিরুজ্জামান।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের বিপক্ষে খেলছেন না কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন         মামলায় হাজি সেলিমের ১৩ বছরের দণ্ডের মামলার রায় আজ         প্রতিবন্ধী নারীকে ধাক্কা ॥ বাসচালক-হেলপার গ্রেফতার         কলকাতায় রেলের ভবনে আগুনে নিহত ৯         বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু উদ্বোধন মঙ্গলবার         সস্ত্রীক করোনা ভাইারসে আক্রান্ত সিরিয়ার প্রেসিডেন্ট বাসার আল আসাদ         টিকার পূর্ণ ডোজ গ্রহণকারীদের সঙ্গে সাক্ষাতে মাস্কের প্রয়োজন নেই         প্রভুদের ভুলতে পারেনি ॥ ওরা এখনও পালিত সারমেয় দল হিসেবেই আছে         ব্রিটিশ রাজপরিবারেও বর্ণবাদ রয়েছে, মুখ খুললেন মেগান         চাঙ্গা হবে গ্রামীণ অর্থনীতি         অধিকার আদায় করে নিতে হবে         মহেশখালীতে হচ্ছে এলপিজি মাদার টার্মিনাল         জিয়াকে ধরতে পুলিশের অভিযান         খালেদার সাজা স্থগিতের মেয়াদ ফের ৬ মাস বাড়ছে         দেশে করোনা সংক্রমণ উর্ধমুখী         ৪১তম বিসিএস পরীক্ষা পেছানোর দাবি, টিকা নিশ্চিতের আহ্বান         সরকারের পক্ষ থেকে আমার ওপর কোন চাপ ছিল না         মংলা বন্দরে ৭৯৩ কোটি টাকার ড্রেজিং প্রকল্প         ধর্ষণের শিকার নারীর ছবি, পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা         মুজিব জন্মশতবর্ষে পর্যটন স্পটগুলো উন্মুক্ত