মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দক্ষিণ আফ্রিকা-ইংল্যান্ড ওয়ানডে সিরিজ বাতিল

স্পোর্টস রিপোর্টার ॥ টি২০ সিরিজ নির্বিঘ্নে শেষ হলেও করোনার হানায় পরিত্যক্ত হয়ে গেছে দক্ষিণ আফ্রিকা-ইংল্যান্ড ওয়ানডে সিরিজ। ক্রিকেট সাউথ আফ্রিকার (সিএসএ) গুরুত্বপূর্ণ এক সূত্রের উদ্ধৃতি দিয়ে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম বিবিসি ও ইএসপিএন ক্রিকইনফো এমন খবর জানিয়েছে। তবে সোমবার এ রিপোর্ট লেখার সময় সিএ আনুষ্ঠানিক কিছু জানায়নি। স্বাগতিক দক্ষিণ আফ্রিকান দলের একাধিক ক্রিকেটারের করোনার লক্ষণ থাকায় গত শুক্রবার প্রথমে সিরিজ স্থগিত করে পরে নতুন সূচী জানানো হয়েছিল। কিন্তু দুইজন হোটেল স্টাফের করোনা পজিটিভ হওয়ায় গত রবিবার খেলা শুরুর ৩০ মিনিট আগে প্রথম ওয়ানডে পুরোপুরি পরিত্যক্ত ঘোষণা করা হয়। সেখানেই শেষ নয়।

ইংল্যান্ডের একাধিক ক্রিকেটারের করোনার লক্ষণ প্রকাশ পাওয়ায় রবিবার রাতে দ্বিতীয় ম্যাচটি প্রথমে স্থগিত করা হয়েছিল। সিএ’র পক্ষ থেকে আজ ও কাল অন্তত দুটি ওয়ানডে আয়োজনের চেষ্টা ছিল। কিন্তু সেটিও আর সম্ভব হলো না। তবে কোন্ দলের কতজন এবং কোন কোন ক্রিকেটার করোনা পজিটিভ, সেটি প্রকাশ করা হয়নি।

শীর্ষ সংবাদ:
জিআই সনদ পেলো বাগদা চিংড়ি         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         কানের ভেন্যুতে ‘মুজিব’-এর পোস্টার         পদ্মা সেতুর টোল বাইক ১০০, কার ৭৫০ টাকা         ফের ১০ দিনের রিমান্ডে পি কে হালদার         হজ্ : শনিবার ব্যাংক খোলা থাকবে         দেশের বাজারে বাড়লো স্বর্ণের দাম         জাতি চায় পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক ॥ কাদের         ন্যায়বিচারে প্রবেশাধিকার নিশ্চিত করা সরকারের অন্যতম লক্ষ্য: আইনমন্ত্রী         এমপিও ভুক্তির দাবিতে বেসরকারি কলেজের অনার্স-মাস্টার্স শিক্ষকদের অবস্থান কর্মসূচি স্থগিত         মিরপুর-২ এলাকা থেকে বিপুল পরিমাণ অনুমোদনবিহীন মোবাইল হ্যান্ডসেট জব্দ, আটক ৬         সোনারগাঁয়ে মেম্বার প্রার্থী জুতা পায়ে দিয়ে শহীদ মিনারে উঠে ফোটোসেশন         কোরবানিতে দেশের পশু দিয়েই চাহিদা পুরণ : প্রাণিসম্পদ মন্ত্রী         বাধ্যতামূলক ছুটিতে ডিএসইর জিএম আসাদ         ক্ষমতা কমানো হলো পরিকল্পনামন্ত্রীর         বিআরটিএ অভিযান চালিয়ে গাড়ি থেকে খুলে নেওয়া হচ্ছে শব্দদূষণকারী হর্ন