বুধবার ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জুভেন্টাসের জয়ের নায়ক রোনাল্ডো

জুভেন্টাসের জয়ের নায়ক রোনাল্ডো

স্পোর্টস রিপোর্টার ॥ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জোড়া গোলে ভর করে ইতালিয়ান সিরি এ লীগে জয়ে ফিরেছে জুভেন্টাস। শনিবার রাতে তুরিনের জুভেন্টাস স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে সফরকারী ক্যাগলিয়ারিকে ২-০ গোলে হারিয়েছে আন্দ্রে পিরলোর দল। আন্তর্জাতিক ফুটবলের বিরতির আগে ল্যাজিওর সাথে ১-১ গোলে ড্র করেছিল জুভেন্টাস। জয়ে ফিরলেও এর আগে চার ম্যাচ ড্র করায় পয়েন্ট তালিকার শীর্ষে উঠতে পারেনি তুরিনের ওল্ড লেডিরা। আট ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান দুইয়ে। এক ম্যাচ কম খেলা এসি মিলান ১৭ পয়েন্ট নিয়ে আছে এক নম্বরে।

পুরো ম্যাচেই আধিপত্য বিস্তার করে খেলে স্বাগতিক জুভেন্টাস। রোনাল্ডোর দুই গোলের আগে ম্যাচের শুরুতে ফেডেরিকো বার্নারডেশির গোল অফসাইডের কারণে বাতিল হয়ে যায়। ৩৮ মিনিটে আলভারো মোরাটার ক্রসে গোল করে জুভেন্টাসকে এগিয়ে দেন রোনাল্ডো। ৪২ মিনিটে কর্ণার থেকে মেরি ডেমিরালের হেডের পর পোস্টের খুব কাছে থেকে বল জালে জড়ান সি আর সেভেন। করোনাভাইরাসে আক্রান্তের পর ৩৫ বছর বয়সী রোনাল্ডো দুর্দান্তভাবে মাঠে ফিরেছেন। এ পর্যন্ত পাঁচ ম্যাচে ৮ গোল করে সিরি এ লীগের সর্বোচ্চ গোলদাতার তালিকা এসি মিলানের জøাটান ইব্রাহিমোভিচের সাথে যৌথভাবে শীর্ষে অবস্থান করছেন সাবেক রিয়াল তারকা। বিরতির পর ম্যাচে ফিরতে বেশ চেস্টা করে ক্যাগলিয়ারি। কিন্তু রাগনার ক্লাভানের গোল বাতিল হয়ে গেলে সে সম্ভাবনা শেষ হয়ে যায়। ম্যাচ শেষে জুভেন্টাস কোচ আন্দ্রে পিরলো বলেন, আমাদের এমন ম্যাচ আগেই খেলা উচিত ছিল। প্রত্যেকেই নিজেকে দারুণভাবে প্রমান করেছে। এমনকি জাতীয় দল থেকে ফেরা খেলোয়াড়রাও নিজেদের নামের প্রতি সুবিচার করেছেন। এদের মধ্যে বেশীরভাগই দু’দিন আগে তুরিনে ফিরে প্রথম অনুশীলন করেছেন। ম্যাচটি সবাই উপভোগ করেছে। এর মাধ্যমে নিজেদের আত্ববিশ্বাসও বেড়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬৩৬৪৯২৯২
আক্রান্ত
৪৬৭২২৫
সুস্থ
৪৪০৩৭৩৬৮
সুস্থ
৩৮৩২২৪
শীর্ষ সংবাদ:
উন্নয়ন প্রকল্পে খেয়াল খুশিমতো রেট সিডিউল বদলানো যাবে না         বিজয় দিবসে উন্মুক্ত স্থানে অনুষ্ঠান নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা ঠেকাতে ভারতে নতুন নির্দেশিকা         ধর্মের অপব্যাখ্যা দিয়ে ঐতিহ্য নষ্টের চেষ্টা সহ্য করা হবে না ॥ শিক্ষামন্ত্রী         হেফাজতের বাবুনগরী মামুনুলদের গ্রেফতার দাবি         যাবজ্জীবন দণ্ড ৩০ বছরের কারাবাস         দেশে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         খারাপ ভোটযন্ত্র দিয়ে ভোট হয়েছে এ বছর ॥ ট্রাম্প         আইসিডিডিআরবির সঙ্গে গ্লোবের ভ্যাকসিন ট্রায়াল চুক্তি বাতিল         ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’         পার্বত্য শান্তিচুক্তি বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে : রাষ্ট্রপতি         আগামী ১ জানুয়ারি ২০২০ চালু হচ্ছে ‘নগর অ্যাপ’: মেয়র আতিকুল         বাংলাদেশ থেকে ব্যান্ডউইথ কিনবে সৌদি-ভারত-নেপাল-ভুটান         এ বছর বিজয় দিবসের ঘরোয়া অনুষ্ঠান করা যাবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         সড়ক আইন আংশিক কার্যকর করা হয়েছে ॥ ওবায়দুল কাদের         প্যানেল থেকে নিয়োগের সুযোগ কোন নেই স্পষ্ট জানিয়ে দিলো প্রাথমিক শিক্ষা অধিদফতর         মানবপাচারে জড়িত দুই বিদেশি এয়ারলাইন্স         এই মুহূর্তে ওমরায় যাওয়ার সুযোগ নেই : ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী         সরকার পানি ব্যবস্থা নিয়ে কাজ করছে ॥ ডেপুটি স্পীকার         মাস্ক ব্যবহারে অভিযান