বুধবার ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিআরইউ ম্যারাথনে জনকণ্ঠের রুমেল রানারআপ, জয় তৃতীয়

ডিআরইউ ম্যারাথনে জনকণ্ঠের রুমেল রানারআপ, জয় তৃতীয়

স্পোর্টস রিপোর্টার ॥ ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব শনিবার শেষ হয়েছে।এদিন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুটি ক্রীড়া ইভেন্ট অনুষ্ঠিত হয়। তাতে দৈনিক জনকন্ঠের মোট ৩টি সাফল্য অর্জিত হয়।

ম্যারাথনে জনকন্ঠের দুই স্পোর্টস রিপোর্টার রুমেল খান এবং জাহিদুল আলম জয় যথাক্রমে রানারআপ এবং তৃতীয় স্থান অধিকার করেন।এই ইভেন্টে জয় এবারই প্রথম অংশ নিয়েই সাফল্য কুড়িয়ে নেন।

আর রুমেল ম্যারাথনে চার বার অংশ নিয়ে তিনবারই পদক জিতলেন।এর আগে তিনি এই ইভেন্টে ২০১৪ সালে রানারআপ এবং ২০১৬ সালে তৃতীয় হয়েছিলেন।

শনিবার অনুষ্ঠিত ম্যারাথনে চ্যাম্পিয়ন হয়েছেন ৭১টিভির প্রতিবেদক হাবিবুর রহমান।

ম্যারাথনের আগে অনুষ্ঠিত হয় ১০০ মিটার দৌড় প্রতিযোগিতা। এতে জনকণ্ঠের রুমেল তৃতীয় স্থান অধিকার করেন।২০১৯ আসরেও তিনি এই ইভেন্টে তৃতীয় হয়েছিলেন। রানারআপ হন আবু নাছের। আর চ্যাম্পিয়ন হয়ে গতবারের শিরোপা অক্ষুণ্ন রাখেন বাংলাদেশের খবরের মাহমুদুন্নবী চঞ্চল।

প্রতিযোগিতা শেষে বিজয়ী ক্রীড়াবিদদের সঙ্গে ফটোসেশনে অংশ নেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এবারের ক্রীড়া উৎসবে পুরুষ সদস্যদের ইভেন্ট ১১টি। সেগুলো হলো- দাবা, ব্যাডমিন্টন (একক), শুটিং, টেবিল টেনিস (একক), ক্যারম (একক), ম্যারাথন, ১০০ মিটার দৌড়, আরচারি, গোলক নিক্ষেপ, কলব্রিজ এবং ব্রিজ।

নারী সদস্যদের ইভেন্ট ছিল ৬টি। সেগুলো হলো- শুটিং, দাবা, ক্যারম (একক), ব্যাডমিন্টন (একক), টেবিল টেনিস (একক) এবং মিনি ম্যারাথন। সদস্য সন্তানদের ইভেন্ট ছিল ২টি (১০০ ও ২০০ মিটার দৌড়)। সদস্য স্ত্রীদের ইভেন্ট একটি (স্ট্যাম্প ভাঙ্গা)। আর নারী সদস্য স্বামীদের ইভেন্ট একটি (২০০ মিটার দৌড়)।

উল্লেখ্য, দুই বছর পর সদস্যদের স্ত্রী/স্বামী ও সন্তানদের ইভেন্ট অনুষ্ঠিত হয়। ইনডোর গেমসে সেরা ক্রীড়াবিদকে (পুরুষ ও নারী) পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন ৪, রানারআপ ৩, তৃতীয় স্থান অধিকারী ২ এবং চতুর্থ স্থান অধিকারীর জন্য এক পয়েন্ট অর্জন। ইনডোর গেমসে প্রায় ৪০০ প্রতিযোগী অংশ নেন এবার।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬৩৬৪৯২৯২
আক্রান্ত
৪৬৭২২৫
সুস্থ
৪৪০৩৭৩৬৮
সুস্থ
৩৮৩২২৪
শীর্ষ সংবাদ:
উন্নয়ন প্রকল্পে খেয়াল খুশিমতো রেট সিডিউল বদলানো যাবে না         বিজয় দিবসে উন্মুক্ত স্থানে অনুষ্ঠান নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা ঠেকাতে ভারতে নতুন নির্দেশিকা         ধর্মের অপব্যাখ্যা দিয়ে ঐতিহ্য নষ্টের চেষ্টা সহ্য করা হবে না ॥ শিক্ষামন্ত্রী         হেফাজতের বাবুনগরী মামুনুলদের গ্রেফতার দাবি         যাবজ্জীবন দণ্ড ৩০ বছরের কারাবাস         দেশে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         খারাপ ভোটযন্ত্র দিয়ে ভোট হয়েছে এ বছর ॥ ট্রাম্প         আইসিডিডিআরবির সঙ্গে গ্লোবের ভ্যাকসিন ট্রায়াল চুক্তি বাতিল         ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’         পার্বত্য শান্তিচুক্তি বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে : রাষ্ট্রপতি         আগামী ১ জানুয়ারি ২০২০ চালু হচ্ছে ‘নগর অ্যাপ’: মেয়র আতিকুল         বাংলাদেশ থেকে ব্যান্ডউইথ কিনবে সৌদি-ভারত-নেপাল-ভুটান         এ বছর বিজয় দিবসের ঘরোয়া অনুষ্ঠান করা যাবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         সড়ক আইন আংশিক কার্যকর করা হয়েছে ॥ ওবায়দুল কাদের         প্যানেল থেকে নিয়োগের সুযোগ কোন নেই স্পষ্ট জানিয়ে দিলো প্রাথমিক শিক্ষা অধিদফতর         মানবপাচারে জড়িত দুই বিদেশি এয়ারলাইন্স         এই মুহূর্তে ওমরায় যাওয়ার সুযোগ নেই : ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী         সরকার পানি ব্যবস্থা নিয়ে কাজ করছে ॥ ডেপুটি স্পীকার         মাস্ক ব্যবহারে অভিযান