বুধবার ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে বাসের মধ্যে ড্রাম ভর্তি নারীর লাশ

বরিশালে বাসের মধ্যে ড্রাম ভর্তি নারীর লাশ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার ভূরঘাটা বাস টার্মিনালে বরিশাল থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাসের মধ্যে ড্রামভর্তি অজ্ঞাতনামা রক্তাক্ত এক নারীর (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে নিহতের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

বাস স্টাফদের বরাত দিয়ে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান বলেন, বরিশাল নথুল্লাবাদ থেকে শুক্রবার রাতে ভূরঘাটাগামী যাত্রীবাহী ‘পিএস ক্লাসিক’ নামের যাত্রীবাহী লোকাল বাসে গড়িয়ারপাড় বাসষ্ট্যান্ড থেকে এক ব্যক্তি ড্রামের মধ্যে কাঁচের জিনিস রয়েছে বলে জানিয়ে বাসের মধ্যে ড্রামটি উঠায়। পরবর্তীতে রাত সাড়ে নয়টার দিকে বাসটি ভূরঘাটা বাস টার্মিনালে পৌঁছলে কৌশলে ড্রামের মালিক পালিয়ে যায়। দীর্ঘক্ষণেও ওই ব্যক্তি ফিরে না আসায় স্থানীয়দের উপস্থিতিতে বাস স্টাফরা মুখবাঁধা ড্রামটি খোলার পরে দেখতে পান এক নারীর লাশ। তাৎক্ষনিক খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেন। ওসি (তদন্ত) আরও জানান, সুরাতহাল রির্পোটে নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

উল্লেখ্য, এর আগে বৃহস্পতিবার বিকেলে গৌরনদীর বার্থী এলাকা থেকে বস্তাবন্দি এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। স্থানীয়রা ধারনা করছেন অপহরনের পর ধর্ষণ করে এসব নারীদের হত্যা করে লাশ গুমের চেষ্টা করে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬৩৬৪৯২৯২
আক্রান্ত
৪৬৭২২৫
সুস্থ
৪৪০৩৭৩৬৮
সুস্থ
৩৮৩২২৪
শীর্ষ সংবাদ:
উন্নয়ন প্রকল্পে খেয়াল খুশিমতো রেট সিডিউল বদলানো যাবে না         বিজয় দিবসে উন্মুক্ত স্থানে অনুষ্ঠান নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা ঠেকাতে ভারতে নতুন নির্দেশিকা         ধর্মের অপব্যাখ্যা দিয়ে ঐতিহ্য নষ্টের চেষ্টা সহ্য করা হবে না ॥ শিক্ষামন্ত্রী         হেফাজতের বাবুনগরী মামুনুলদের গ্রেফতার দাবি         যাবজ্জীবন দণ্ড ৩০ বছরের কারাবাস         দেশে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         খারাপ ভোটযন্ত্র দিয়ে ভোট হয়েছে এ বছর ॥ ট্রাম্প         আইসিডিডিআরবির সঙ্গে গ্লোবের ভ্যাকসিন ট্রায়াল চুক্তি বাতিল         ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’         পার্বত্য শান্তিচুক্তি বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে : রাষ্ট্রপতি         আগামী ১ জানুয়ারি ২০২০ চালু হচ্ছে ‘নগর অ্যাপ’: মেয়র আতিকুল         বাংলাদেশ থেকে ব্যান্ডউইথ কিনবে সৌদি-ভারত-নেপাল-ভুটান         এ বছর বিজয় দিবসের ঘরোয়া অনুষ্ঠান করা যাবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         সড়ক আইন আংশিক কার্যকর করা হয়েছে ॥ ওবায়দুল কাদের         প্যানেল থেকে নিয়োগের সুযোগ কোন নেই স্পষ্ট জানিয়ে দিলো প্রাথমিক শিক্ষা অধিদফতর         মানবপাচারে জড়িত দুই বিদেশি এয়ারলাইন্স         এই মুহূর্তে ওমরায় যাওয়ার সুযোগ নেই : ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী         সরকার পানি ব্যবস্থা নিয়ে কাজ করছে ॥ ডেপুটি স্পীকার         মাস্ক ব্যবহারে অভিযান