মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাতিয়ায় ইয়াবাসহ আটক ১

হাতিয়ায় ইয়াবাসহ আটক ১

নিজস্বসংবাদদাতা, হাতিয়া ॥ কোষ্টগার্ড অভিযান চালিয়ে এক শত ৮০ পিস ইয়াবাসহ সাগর (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে । আজ শনিবার ভোরে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের কাটাখাল এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক সাগর উপজেলার ১নং হরনী ইউনিয়নের মজলিসপুর গ্রামের মো: হানিফের ছেলে।

কোষ্টগার্ড জানান, গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে রাতে অভিযানে যান কোষ্টগার্ডের একটি টিম। পরে জাহাজমারা কাটাখাল এলাকা থেকে সাগরকে আটক করে তার শরীরে তল্লাশি করে ১শত ৮০পিস ইয়াবা পাওয়া যায়। সাগর দীর্ঘদিন থেকে হাতিয়াতে বিভিন্ন জায়গায় অবস্থান করে ইয়াবার ব্যবসা করে আসছে।

এ ব্যাপারে হাতিয়া কোষ্টগার্ডের স্টেশন কমান্ডার লে: বিশ্বজিৎ বড়ুয়া বলেন, আইন অনুযায়ী সাগরকে জব্দ করা ইয়াবাসহ হাতিয়া থানায় হস্তান্তর করা হবে। তার বিরুদ্ধে কোষ্টগার্ড বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দেওয়া হবে।

শীর্ষ সংবাদ:
ঢাকা ছেড়ে কোথায় পালালেন ডা. মুরাদ?         বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের মোটরসাইকেলে মুরাদ, ছবি ভাইরাল         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির উদগীরণে মৃতের সংখ্যা বেড়ে ২২         ‘লম্পটদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কঠোর পদক্ষেপ অব্যাহত থাকুক’         আজ নালিতাবাড়ী পাক হানাদার মুক্ত দিবস         বাংলাদেশ-ভারত সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছেছে ॥ স্পিকার         ভারতের জয়পুরে ৯ জনের দেহে ওমিক্রন শনাক্ত         ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব শ্রিংলা         বৃষ্টি থেমেছে, মিরপুর টেস্টের চতুর্থ দিনের খেলা শুরুর সম্ভাবনা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ২৮০ জন         শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর