বুধবার ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ ॥ নৌ-প্রতিমন্ত্রী

যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ ॥ নৌ-প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। কেননা এই বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে বিশ্বের অনেক উন্নত দেশের অর্থনীতি ভেঙ্গে পড়েছে। আমাদের প্রধানমন্ত্রীর সাহসিকতার সঙ্গে করোনাভাইরাস মোকাবেলা করায় বাংলাদেশ আজ বিশ্বের কাছে রোল মডেল।আজ মঙ্গলবার সকাল ১১টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন আয়োজিত বোচাগঞ্জের ৮২টি পূজামন্ডপে সরকারি জিআর এর টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, আমাদের মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করার পথে আছি এবং দরিদ্র দেশ থেকে আমরা আজ উন্নয়নশীল দেশে উপনীত হয়েছি। আগামীতে উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে রূপান্তর করে সবাই মিলে আনন্দ উৎসব করব। তিনি পূজা উদ্যাপন পরিষদের নিদের্শনা মেনে এবারের দুর্গা উৎসব পালন করতে সকলের প্রতি আহ্বান জানান।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পাল এর সভাপতিত্বে ও উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক বিশ্বনাথ চক্রবর্তীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন পূজা উদ্যাপন পরিষদের সভাপতি বীর ভদ্র রায়, বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবী হোসেন খান প্রমুখ। প্রধান অতিথি জিআর এর অনুদান থেকে প্রত্যেকটি পূজামন্ডপকে ১৮ হাজার ও পুরোহিতদের ২ হাজার টাকা ও শাড়ি, ধুতি বিতরণ করেন।

শীর্ষ সংবাদ:
চাঙ্গা থাকবে অর্থনীতি ॥ করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে ব্যাপক উদ্যোগ         চলমান কাজ শেষ না করলে পরবর্তী কাজ পাবে না ঠিকাদার         বেগমপাড়ার সাহেবদের ধরতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী         অনেক নাটকীয়তার পর ক্ষমতা হস্তান্তরে রাজি ট্রাম্প         ঝুলে গেছে খালেদা জিয়ার লন্ডন যাত্রা         দশ বছরে নির্মাণসামগ্রী খাতের আকার দ্বিগুণ ॥ রফতানি হচ্ছে রড সিমেন্ট সিরামিক         ২৪ ঘণ্টায় আরও ৩২ জনের মৃত্যু         বিবিসির দৃষ্টিতে ১০০ নারী ॥ এবার তালিকায় দুই বাংলাদেশী         তিন রাষ্ট্রদূতের কাছে রোহিঙ্গা সঙ্কট তুলে ধরলেন ড. মোমেন         মুক্তিযুদ্ধে ব্যবহৃত অস্ত্র বিক্রির ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞা         মোহাম্মদপুরে বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, শতাধিক ঘর পুড়েছে         ৮৫ বছরের বৃদ্ধের সঙ্গে ১২ বছরের কিশোরীর বিয়ে- তদন্তের নির্দেশ         লক্ষ্মীপুরে ঘটক সেজে নারীকে তুলে নিয়ে ধর্ষণ         এবার আসছে ঘূর্ণিঝড় নিভার ॥ আজ আঘাত হানছে ভারতে         তিন রাষ্ট্রদূতের কাছে রোহিঙ্গা সংকট তুলে ধরলেন ড. মোমেন         ধর্ম প্রতিমন্ত্রীর শপথ নিলেন ফরিদুল হক খান         গবেষণায় কাট-পেস্ট একটি বড় রোগ : শিক্ষামন্ত্রী         এমপি হিসেবে শপথ নিলেন মোহাম্মদ হাবিব হাসান         রাজধানীর মোহাম্মদপুরে বস্তির আগুন নিয়ন্ত্রণে         চলমান কাজ শেষ না হলে পরের কাজ পাবে না ঠিকাদারি প্রতিষ্ঠান : প্রধানমন্ত্রী