বৃহস্পতিবার ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমার চেয়ে বিখ্যাত শুধুমাত্র যিশু খ্রিস্ট ॥ ট্রাম্প

আমার চেয়ে বিখ্যাত শুধুমাত্র যিশু খ্রিস্ট ॥ ট্রাম্প

অনলাইন ডেস্ক ॥ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দাবি করেছেন, তার চেয়ে বিখ্যাত কেবল একজন রয়েছেন, আর তিনি হলে যিশু খ্রিষ্ট। নর্থ ক্যারোলাইনার গ্রিনভাইলে এক নির্বাচনি সমাবেশে এই মন্তব্য করেন তিনি।

সমাবেশে সমর্থকদের একটি সাম্প্রতিক কথোপকথন তুলে ধরে ট্রাম্প। এক ব্যক্তি ট্রাম্পকে বলেন যে, ‘এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে বিখ্যাত ব্যক্তি আপনি’। ট্রাম্প ওই ব্যক্তির দাবি মানতে রাজি হননি। তখন তিনি ট্রাম্পকে চ্যালেঞ্জ করে জানতে চান, ‘কে বেশি বিখ্যাত’? এই প্রশ্নের জবাবে ট্রাম্প বলেন, যিশু খ্রিষ্ট। আমি কোনও সুযোগ নিচ্ছি না। আমি কোনও তর্ক করছি না। ভালো করে বলবে, আমি তার কাছাকাছিও নেই।

ট্রাম্পের এই মন্তব্যের কয়েকদিন আগে এক ভিডিওতে জনসভার মঞ্চে ট্রাম্পকে নাচতে দেখা গেছে। ভিডিওটি ফ্লোরিডায় এক সমাবেশের। সেখানে উপস্থিত অনেকেই প্রেসিডেন্টের নাচ ক্যামেরাবন্দি করেন। পরে যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই ভাইরাল হয়ে যায়।

এতে দেখা যাচ্ছে, মঞ্চে ট্রাম্প। আর নিচে তার সমর্থকদের ভিড়। নেপথ্যে চলছে জনপ্রিয় ‘ওয়াইএমসিএ’ গানটি। আর তাতেই তাল মিলিয়ে নাচছেন তিনি। তার নাচ দেখে হাততালি আর চিৎকারে ফেটে পড়েন উপস্থিত জনতা।

শীর্ষ সংবাদ:
ইরান-রাশিয়ার কাছে যুক্তরাষ্ট্রের ভোটারদের তথ্য আছে ॥ এফবিআই         প্রথম সমাবেশে ওবামা বললেন, এবারের ভোট জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ!         এবার মেঘালয়ের সব বাঙালীকে বাংলাদেশি দাবি!         অক্সফোর্ডের করোনা ভাইরাসের টিকায় প্রাণ গেল স্বেচ্ছাসেবকের         ইস্তফার জন্য থাই প্রধানমন্ত্রীকে ৩ দিন সময় দিলেন বিক্ষোভকারীরা         আজারবাইজানকে নিয়ন্ত্রণে রাখতে ইরানের সমর্থন চায় আর্মেনিয়া         নিরাপদ হয়নি সড়ক ॥ উদ্যোগের কমতি নেই         সাগর ও নদীতে ভাসছে ২০ লাখ টন পণ্য ॥ উৎকণ্ঠায় ব্যবসায়ীরা         ধর্ষণের অপরাধে সালিশ কেন অবৈধ নয়?         বাইডেনকেই পছন্দ ভোটারদের         রাতারাতি বড়লোক হওয়ার চিন্তা করবেন না         স্কুলে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অটো প্রমোশন         বগুড়া থেকে ঢাকায় পৌঁছা যাবে সাড়ে ৩ ঘণ্টায়         দেশে করোনায় আরও ২৪ জনের মৃত্যু         করোনার বাংলাদেশী ভ্যাকসিনের ট্রায়ালের দিনক্ষণ অনিশ্চিত         এসআই আকবর এখনও লাপাত্তা, হাসান সাসপেন্ড         সৌর সেচে ঝুঁকছে কৃষক, হাসছে ফসলের মাঠ         মীরসরাই-কক্সবাজার ২৩০ কিমি মেরিন ড্রাইভ সড়ক হচ্ছে         সাতক্ষীরা ও গাইবান্ধায় দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার         সম্প্রীতির বন্ধন অটুট রেখে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর