বুধবার ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাতীয় সংসদের হুইপ, শেরপুর-১ আসনের সাংসদ আতিক করোনায় আক্রান্ত

জাতীয় সংসদের হুইপ, শেরপুর-১ আসনের সাংসদ আতিক করোনায় আক্রান্ত

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ জাতীয় সংসদের হুইপ, শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার রাতে ওই তথ্য নিশ্চিত করেছেন হুইপ কন্যা ও শেরপুর মাতৃসদনের মেডিকেল অফিসার ডাঃ শারমিন রহমান অমি।

জানা যায়, সংসদ সদস্যদের নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে করোনা পরীক্ষার জন্য হুইপ আতিক এমপি’র নমুনা নেওয়া হয়। শুক্রবার সেই নমুনা পরীক্ষার ফলাফলে ‘কভিড-১৯ পজিটিভ’ আসে। বর্তমানে তিনি ঢাকায় ন্যাম ভবনের সরকারি ফ্ল্যাটে হোম আইসোলেশনে রয়েছেন। তবে তার শারীরিক অবস্থা ভালো। শুধুমাত্র শরীরে ১০২ ডিগ্রী জ্বর অনুভব করছেন।

ডাঃ অমি জানান, চিকিৎসকরা বলেছেন, ভয় বা আতংকিত হওয়ার কিছু নেই। কয়েকদিন বিশ্রাম এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, করোনার চিকিৎসা নিতে হবে। শনিবার দুপুরে তাকে রাজধানী ঢাকার আনোয়ার খান মডার্ণ হাসপাতালে ভর্তির প্রস্তুতি চলছে। এদিকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে হুইপ আতিকের সুস্থতা কামনায় দেশবাসীর নিকট দোয়া কামনা করা হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, গত ১৭ সেপ্টেম্বর হুইপ আতিক এমপি শহরের চকবাজার দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতিত্ব করেন। ওইসময় ৩ দিনের সরকারি সফরে শেরপুর অবস্থান করে জেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাসহ সরকারি ও স্থানীয়ভাবে গৃহীত বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণ করে রাজধানী ঢাকায় ফিরে যান। সেখানে সংসদ সদস্যদের নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য দেওয়া করোনার নমুনা পরীক্ষায় শুক্রবার রাতে তাঁর ‘কভিড-১৯ পজিটিভ’ রিপোর্ট আসে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি জানান, হুইপ আতিউর রহমান আতিক এমপি করোনার শুরু থেকেই নিজ নির্বাচনী এলাকায় অবস্থান করে এলাকায় এলাকায় গিয়ে সাধারণ মানুষকে সচেতনতার বার্তা দিয়েছেন। করোনার সংক্রমণ শুরু হলে স্বাস্থ্যবিধি মেনে কর্মহীন মানুষের মাঝে নিরবচ্ছিন্নভাবে খাদ্য সহায়তা বিতরণ, ধান কাটাসহ সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। তিনি করোনার ভয়কে জয় করতে সাধারণ মানুষকে এবং দলীয় নেতা-কর্মীদের নানাভাবে উদ্বুদ্ধ করেছেন। বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরণ ছাড়াও সরকারি বিভিন্ন কর্মসূচীতে নিয়মিত অংশগ্রহণ করে সকলকে করোনার ভয়কে জয়কে করতে সাহস যুগিয়েছেন। এবার তিনি নিজেই করোনা আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হলেও হুইপ আতিক এমপি নেতা-কর্মীদের উদ্বিগ্ন না হয়ে তার জন্য দোয়া করতে বলেছেন।

শীর্ষ সংবাদ:
ঘুরে দাঁড়াচ্ছে কৃষক ॥ আমন থেকে আসবে দেড় কোটি টন চাল         বদলির কারণে উন্নয়ন প্রকল্প যেন বাধাগ্রস্ত না হয় ॥ প্রধানমন্ত্রী         হাজী সেলিমের ছেলের ব্যক্তিগত কর্মকর্তা গ্রেফতার         ১১ অপ্রাপ্ত বয়স্ক আসামির সাজা, ৩ জন খালাস         নির্বাচন পর্যন্ত ফ্লোরিডায় থাকবেন ট্রাম্প, ঝটিকা সফরে বাইডেন         অন্য দেশের তুলনায় করোনায় এদেশে মৃত্যুহার কম         করোনায় দেশে রোগী শনাক্ত ও মৃত্যু প্রতিদিন ওঠানামা করছে         ভারত-বাংলাদেশ তেল পাইপলাইন নির্মাণ শুরু করা যাচ্ছে না         ৫ নবেম্বরের মধ্যে আকবর গ্রেফতার না হলে কঠোর কর্মসূচী         মাশরুমের সম্ভাবনা কাজে লাগাতে সব ধরনের উদ্যোগ নেয়া হবে         শাশুড়ির শত কোটি টাকা আত্মসাত কাহিনী         ১০ হাজার রোহিঙ্গার হাতে জাতীয় সনদ         বিশ্বকে কতটা বদলে দিয়েছেন ট্রাম্প?         শীঘ্রই দুই অতিরিক্ত এ্যাটর্নি জেনারেল নিয়োগ দেয়া হচ্ছে         শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে রুপান্তর করছেন : প্রতিমন্ত্রী পলক         ডিএনসিসির সড়ক নিরাপত্তায় ৩২০ কোটি টাকার প্রকল্প         কাউন্সিলর ইরফান সেলিম সাময়িক বরখাস্ত         আগামী মাসে আসছে অক্সফোর্ডের করোনার টিকা         হাজী সেলিমের ব্যক্তিগত সহকারী দিপু তিন দিনের রিমান্ডে         বিশ্বব্যাপী শান্তি প্রতিষ্ঠায় মহানবীর( সা) আদর্শ প্রতিষ্ঠার বিকল্প নেই