রবিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এক স্ত্রীকে নিয়ে উদ্বিগ্ন ছিলেন লাদেন!

এক স্ত্রীকে নিয়ে উদ্বিগ্ন ছিলেন লাদেন!

ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলের এক তথ্যচিত্রে দাবি করা হচ্ছে, বিশ্বের সাবেক শীর্ষ সন্ত্রাসী উসামা বিন লাদেন তার চার বউয়ের একজনকে নিয়ে খুব উদ্বিগ্ন ছিলেন। কারণ ওই স্ত্রীর দাঁতের নিচে লুকানো ছিল ট্র্যাকিং ডিভাইস। চিকিৎসকের কাছে গিয়ে দাঁতের নিচে ট্র্যাকিং ডিভাইস বসানো হয়েছিল। আর এই কারণে লাদেন তাকে নিয়ে উদ্বিগ্ন ছিলেন। -খবর ওয়েব সাইটের।

লাদেনকে ধরাশায়ী করা মাকিন সৈনরা ‘বিন লাদেনের হার্ড ড্রাইভ’ তথ্যচিত্রে দাবি করেন, লাদেনের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছিল অনেক পর্ণ ভিডিও এবং ছবি, পত্রিকা, এ্যানিমেটেড সিনেমা এবং মেমস। সেগুলো সেই সময়ে দাঁড়িয়ে যথেষ্ট উন্নতমানের ক্যামেরা ও প্রযুক্তি ব্যবহার করে শূটিং করা হয়েছিল। আর সেগুলোই নিয়ে নির্মিত ন্যাশনাল জিওগ্রাফির তথ্যচিত্রটির প্রথম পর্ব ১৩ সেপ্টেম্বর প্রচার হয়েছিল।

মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়ার্ল্ড ট্রেড সেন্টার ধ্বংসের মূলচক্রী লাদেনকে ২০১১ সালে পাকিস্তানের এ্যাবোটাবাদে হত্যা করে মার্কিন যৌথ বাহিনী। হত্যার ৯ বছর পরও তাকে ঘিরে উঠে আসছে নতুন নতুন তথ্য।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩২৭৯৪৪০৭
আক্রান্ত
৩৫৭৮৭৩
সুস্থ
২৪১৯৩২৯৩
সুস্থ
২৬৮৭৭৭
শীর্ষ সংবাদ:
সবার সুরক্ষা চাই ॥ করোনা সঙ্কট উত্তরণে বহুপাক্ষিকতাবাদের বিকল্প নেই         সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ         পুলিশে শুদ্ধি অভিযান         প্রধান আসামি মিজান সাত দিনের রিমান্ডে         কয়েক মাসেও হয়ত জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প         কঠিন শর্তের বেড়াজালে সিঙ্গাপুরগামী যাত্রীরা         দেশে করোনা রোগী শনাক্ত কমেছে         শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচী         কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগার নির্মাণে দুর্নীতির প্রমাণ         গণফোরাম ভেঙ্গেই গেল ॥ ২৬ ডিসেম্বর এক পক্ষের কাউন্সিল         রূপপুর আবাসন প্রকল্পের আসবাবপত্র কেনা হচ্ছে অস্বাভাবিক দামে         বিনা খরচে আইনী সহায়তা পেলেন ৫ লাখের বেশি দরিদ্র অসচ্ছল মানুষ         পর্যটন শিল্পকে চাঙ্গা করতে ‘রিকভারি প্ল্যান’         বেসরকারি প্রতিষ্ঠান থেকে করোনা ভাইরাসের সনদ নেয়া ৩২ জনকে রেখে গেল সাউদিয়া         পাবনা-৪ আসনে ৭৫ কেন্দ্রের বেসরকারী ফলাফলে আওয়ামীলীগের নুরুজ্জামানের জয়         সবার সুরক্ষা চাই ॥ বিশ্বসভায় প্রধানমন্ত্রী         সোমবার প্রধানমন্ত্রীর জন্মদিনে ১০ টিভিতে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’         ভাঙলো গণফোরাম ॥ ২৬ ডিসেম্বর কাউন্সিলের ঘোষণা সাইয়িদ-মন্টু পক্ষের         ডোপ টেস্ট পজিটিভ হওয়ায় ২৬ পুলিশ সদস্যকে চাকরিচ্যুত করা হবে-ডিএমপি কমিশনার         করোনা ভাইরাসে আরও ৩৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১০৬