সোমবার ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্থগিত হলো অস্ট্রেলিয়া-উইন্ডিজ সিরিজ

স্থগিত হলো অস্ট্রেলিয়া-উইন্ডিজ সিরিজ

অনলাইন ডেস্ক ॥ কদিন পরই সংযুক্ত আরব আমিরাতে বসবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর। ভারতীয় গণমাধ্যমগুলোর দাবি ছিল, স্থগিত হওয়া এই আসর মাঠে গড়ানোর জন্য স্থগিত করা হয়েছে এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর।

এশিয়া কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও স্থগিত করা হয়েছে। আগামী ৪, ৬ ও অক্টোবর অনুষ্ঠিত হবার কথা ছিল তিন ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজটি।

যেহেতু স্থগিত করা হয়েছে এই সিরিজ, তাতে আর আইপিএলে অংশ নিতে কোনো বাধা রইল না দুই দেশের বেশ কিছু ক্রিকেটারের। স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেলদের মতো তারকা ক্রিকেটাররা আছেন দলগুলোতে।

এদিকে আইসিসির ভবিষ্যৎ সূচিতে অক্টোবরের ১১, ১৪ ও ১৭ তারিখে অস্ট্রেলিয়ার সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ রয়েছে ভারতের। যেহেতু আইপিএল চলাকালীন ভারত কোনও সিরিজ খেলে না তাই এই সিরিজও এখন স্থগিতের ঘোষণার অপেক্ষায়।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের এবারের আসর যার পর্দা নামবে নভেম্বরের ১০ তারিখে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক ॥ কাদের         স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক আব্দুল মালেকের বিরুদ্ধে ২ মামলা         ১৮ বছর পর মুক্তিযোদ্ধা হত্যা মামলায় দুই আসামীর ফাঁসি         ভিয়েতনাম-কাতার ফেরত ৮৩ শ্রমিককে মুক্তি দেওয়া নিয়ে রুল জারি         ঢাকায় নির্মাণ হচ্ছে ১১১ তলা ‘বঙ্গবন্ধু ট্রাই টাওয়ার’         মানবপাচার ॥ নৃত্যশিল্পী ইভান ৭ দিনের রিমান্ডে         দুদকের মামলায় খালিদীর জামিন আপিলে বহাল         করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের শঙ্কা বাংলাদেশে         করোনা ভাইরাস ॥ মৃত্যুপুরী যুক্তরাষ্ট্রে আক্রান্ত ৭০ লাখ ছাড়াল         করোনা ॥ ৬ মাস পর খুলল তাজমহল         ব্যবসায়ী আজিজ হত্যা॥ একজনের মৃত্যুদণ্ড, আরেকজনের যাবজ্জীবন         সড়ক দুর্ঘটনায় পিআইবির পরিচালকের মৃত্যু         যুক্তরাষ্ট্রে ছোট বিমান বিধ্বস্ত ॥ সব আরোহী নিহত         করোনা ॥ অবাধ চলাচলে ইউরোপে দ্বিতীয় দফা সংক্রমণ?         ভারতে ধসে পড়লো তিনতলা ভবন, নিহত ১০         আফগানিস্তানে সরকারি বাহিনীর বিমান হামলায় ৩০ তালেবান নিহত         মার্কিন ড্রোন পাচ্ছে আমিরাত         আবার জেনারেল সোলাইমানিকে হত্যার পক্ষে সাফাই গাইলেন পম্পেও         হাতিয়ায় অস্বাভাবিক জোয়ারে ২০টি গ্রাম প্লাবিত         ইউরোপজুড়ে হিজবুল্লাহর বিস্ফোরক মজুতের খবর প্রত্যাখ্যান করল ফ্রান্স