শুক্রবার ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুড়িগ্রামের রৌমারীতে করোনা উপসর্গ নিয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

কুড়িগ্রামের রৌমারীতে করোনা উপসর্গ নিয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের রৌমারী উপজেলায় করোনা উপসর্গ নিয়ে আলতাফ হোসেন নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে দশটায় রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় বলে পুলিশ জানায়। কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান দুপুরে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,পুলিশ সদস্য আলতাফ হোসেন রৌমারী থানায় গত মার্চ মাসে কনস্টেবল পদে যোগদান করে কর্মরত ছিলেন। এর আগে তিনি ঢুষমারা থানায় কর্মরত ছিলেন। তিনি আরো জানান, জ্বর ও সর্দিকাশিসহ করোনা উপসর্গ থাকায় গত ২৮ জুলাই ওই পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্যবিভাগ। তার ফলাফল এখনও হাতে পৌঁছায়নি। তারপরও তার পুনরায় নমূনা সংগ্রহ করে রংপুর পাঠিয়েছে স্বাস্থ্যবিভাগ।

সোমবার ভোররাতে আলতাফ হোসেনের অসুস্থ্যতা ও শ্বাসকষ্ট বেশি দেখা দিলে তাকে দ্রুত রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি সকালে মৃত্যুবরণ করেন। এদিকে,পুলিশ সুপার জানান,কিছু নিয়ম কানুন ও স্বাস্থ্য বিধি মেনে মৃত ওই পুলিশ সদস্যের লাশ আমাদের কয়েকজন পুলিশ সদস্যকে সাথে দিয়ে অ্যাম্বুলেন্সে তার লাশ গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রেরণ করা হচ্ছে। সেখানেই তার লাশ দাফন হবে।

এ ব্যাপারে জেলা সিভিল সার্জন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,তার নমূনা সংগ্রহ করা হয়েছে গত ২৮ জুলাই। এখনও ফলাফল রংপুর থেকে পাওয়া যায়নি।এরই মধ্যে তিনি মারা গিয়েছেন।

শীর্ষ সংবাদ:
জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের ৪৬ বছর পূর্তিতে স্মারক ডাকটিকেট         বর্তমান বিশ্বে কূটনৈতিক মিশনের দায়িত্বে পরিবর্তন এসেছে ॥ প্রধানমন্ত্রী         অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা         বাংলাদেশ-ভারত সহযোগিতা নিছক দেনাপাওনার ঊর্ধ্বে ॥ রীভা গাঙ্গুলি         নিয়মতান্ত্রিকভাবেই ক্ষমতা হস্তান্তর করা হবে ॥ প্রতিশ্রুতি রিপাবলিকানদের         মহামারিতে বিশৃঙ্খলায় বিশ্ব ॥ নিরাপত্তা পরিষদে উত্তপ্ত বাক্যবিনিময়         হাতিয়ায় মাছধরা ট্রলার ডুবি, ২ জেলের মৃতদেহ         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে আক্রান্ত ৭০ লাখ ছাড়ালো         ভারত ছাড়ল হার্লে ডেভিডসন         সিংহের লেজ নিয়ে নাড়াচাড়া করবেন না ॥ ট্রাম্পকে ইরান         ১৩ ঘণ্টা পর নারায়ণগঞ্জের ট্রেন চালু         অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের