বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্ত্রী-বন্ধুদের সঙ্গে আড্ডায় ব্যস্ত মেসি

স্ত্রী-বন্ধুদের সঙ্গে আড্ডায় ব্যস্ত মেসি

স্পোর্টস রিপোর্টার ॥ লা লিগা শেষ। ট্রফিটা এবার হাতছাড়া হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে। দলের পারফরম্যান্স নিয়ে চারপাশ থেকে শুনতে হয়েছে দুয়োধ্বনি। ক্লাব ছাড়ার গুঞ্জনটাও জোরালো হয়েছে। লিওনেল মেসি নিঃসন্দেহে বেশ খারাপ সময়ই পার করেছেন।

সেসব ভুলতেই কিনা স্ত্রী-বন্ধুদের নিয়ে বেরিয়ে পড়েছেন মেসি। স্পেনেরই সৈকতঘেঁষা একটা হোটেলে কাটিয়েছেন পুরো দিন। আড্ডা-গল্পের স্থিরচিত্র প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে। সেখানেই দেখা যায়, একত্রিত হলেও মাস্ক পরেই ছিলেন সবাই।

স্পেনে করোনা পরিস্থিতি ভয়ংকর হওয়ায়, তিনমাসেরও বেশি সময় লকডাউনে কাটাতে হয় মেসিদেরকে। এরপর নানা সীমাবদ্ধতা আর নিয়মের বেড়াজালে শুরু হয় লা লিগা। লকডাউন আর খেলার ব্যস্ততা শেষে মেসির হাতে এখন অখন্ড অবসর। আগস্টে আবারো মাঠে নামতে হবে চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ে। কোয়ার্টার ফাইনালে ওঠার মিশনে খেলতে হবে ইতালিয়ান জায়ান্ট নাপোলির বিরুদ্ধে। তার আগে কিছুটা সময় আড্ডায়-গল্পে কাটিয়ে এলেন মেসি, তার স্ত্রী রোকুজ্জো ও তার একঝাঁক বন্ধুবান্ধব।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে, সুন্দর সময় উপহার দেয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন মেসি।

লা লিগা ট্রফি খোয়ালেও, ২৫ গোল করে আসরের শ্রেষ্ঠ গোলদাতার পুরষ্কার পিচিচি ট্রফি জিতে নিয়েছেন মেসি। সবমিলিয়ে রেকর্ড ৭ম বারের মতো এই ট্রফি জিতলেন আর্জেন্টাইন সুপারস্টার। এছাড়াও এবারের লিগে ২১টি অ্যাসিস্ট করে এক আসরে সর্বোচ্চ অ্যাসিস্টের রেকর্ড গড়েছেন মেসি। এছাড়া লিগের শেষ ম্যাচে ক্যারিয়ারের ৭০০তম গোল স্পর্শ করেছেন সর্বকালের অন্যতম সেরা ফুটবলার।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records