বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বজনপ্রীতি করে দলে আসিনি : ইমাম

স্বজনপ্রীতি করে দলে আসিনি : ইমাম

স্পোর্টস রিপোর্টার ॥ জাতীয় দলে সুযোগ পাবার পর স্বজনপ্রীতির অভিযোগ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই সমালোচনা করতেন। যা মানসিকভাবে কষ্ট দিতো আমাকে। এমনটাই জানিয়েছেন পাকিস্তান দলের ব্যাটসম্যান ইমাম উল হক। সম্পর্কে ইনজামাম উল হকের ভাতিজা হলেও নিজের সামর্থ্য দিয়েই জাতীয় দলে জায়গা করেছেন বলে জানান তিনি।

পাকিস্তান জাতীয় দলে একসময় তারকাদের ভিড় ছিল। এখনও অনেক তারকা ক্রিকেটারে ঠাসা। এতো তারকার ভিড়ে নিজের জায়গা করে নেয়াটা চ্যালেঞ্জের বলেও জানান এই বাঁহাতি।

তিনি আরো বলেন, 'দলে সুযোগ পেতে কঠিন পরিস্থিতি মোকাবিলা করে নিজের যোগ্যতায় এসেছি, স্বজনপ্রীতির সুযোগ নিয়ে নয়।'

একসময় ইমরান খান, ওয়াসিম আকরাম, সাকলাইন মুশতাক, সাঈদ আনোয়ার জাভেদ মিয়াদাঁদের মতো কিংবদন্তিরা প্রতিনিধিত্ব করেছেন পাকিস্তান দলের। এরপর দীর্ঘসময় অধিনায়ক হিসেবে ছিলেন ইনজামাম উল হক।

জাতীয় দলে সুযোগ পাওয়ার পর এই ওপেনারকে নিয়ে অনেকেই সমালোচনায় মেতে উঠেছিলেন। যা পীড়াদায়ক বলে মন্তব্য করেন পাকিস্তানি এই ওপেনার। সমালোচনা সইতে না পেরে কখনো কখনো লুকিয়ে কাঁদতে হয়েছে বলেও জানান তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে অভিষেকের পর অনেকেই নেতিবাচক মন্তব্য করতেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা সামলানো কঠিন ছিল বলে মনে করেন ইমাম।

তিনি বলেন, আমি কঠিন সময় পার করে এসেছি। সে সময় আমার তেমন কোন বন্ধু ছিলো না। খুব কাছের বন্ধু বলতে বাবর আজমকে কাছে পেয়েছি। সমালোচনার বিষয়গুলো পরিবারের কাছেও শেয়ার করতে পারতেন না বলেও জানান তিনি।

২০১৭ সালের অক্টোবরে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে অভিষেক হয় ইমাম উল হকের। আর টেস্ট অভিষেক হয়ে ২০১৮ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records