বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বামীর দেয়া আগুনে দগ্ধ গৃহবধূ ৮ দিন পর মারা গেল

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৩ জুলাই ॥ আট দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজের (ঢামেক) বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন জোৎস্না বেগম (২২) নামে এক গৃহবধূ। গত ১৬ জুলাই পারিবারিক কলহ ও যৌতুকের দাবিতে ওই গৃহবধূর গায়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয় স্বামী রাশেদ ম-ল (৩১)সহ তার পরিবারের সদস্যরা।

জোৎস্না বেগম ফরিদপুর সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের ঘোড়াদাহ গ্রামের লতিফ ম-লের ছেলে রাশেদ ম-লের স্ত্রী এবং ফরিদপুর সদরের চরমাধবদিয়া ইউনিয়নের খলিল ম-ল হাট এলাকার সামাদ শেখের মেয়ে। এ ঘটনার পর থেকে রাশেদ মোল্লা ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঢামেক বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জোৎস্না । ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার রাতেই তার লাশ খলিল ম-ল হাট গ্রামে বাবার বাড়ি নিয়ে আসা হবে। জোংস্না বেগমের পারিবারিক সূত্রে জানা যায়, গত এক বছর আগে জ্যোৎস্নার বিয়ে হয়। বিয়ের ছয় মাস পরে স্বামী রাশেদের সঙ্গে বড় আকারে ঝগড়া লাগলে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ মিলমিশ করে দেন। তারপরও মাঝে মধ্যে টাকার জন্য জ্যোৎস্নাকে নির্যাতন করত স্বামী ও স্বামীর পরিবারের লোকজন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, গত ১৬ জুলাই জ্যোৎস্নার সঙ্গে তার স্বামীর যৌতুকের দাবিতে ঝগড়া হয়। পরে জ্যোৎস্নার স্বামী রাশেদ ম-ল ও তার পরিবারের সদস্যরা জ্যোৎস্নার গায়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয়। জ্যোৎস্নার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়। এই ঘটনায় জ্যোৎস্নার ভাই জলিল শেখ বাদী হয়ে গত ১৮ জুলাই স্বামী রাশেদ ম-ল ও দেবর হাসিব ম-লকে আসামি করে আগুন ধরিয়ে হত্যার চেষ্টার অভিযোগে একটি মামলা করেন। এ মামলাটি এখন হত্যা মামলা হিসেবে চিহ্নিত করা হবে।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১