মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অ্যাঞ্জেলিনাকে নিয়ে গুঞ্জন!

অ্যাঞ্জেলিনাকে নিয়ে গুঞ্জন!

অনলাইন ডেস্ক ॥ হলিউডের আলোচিত দম্পতি ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। যদিও এই সম্পর্কটা তাদের অতীত। দুজনার বিচ্ছেদ হয়েছে ২০১৬ সালে। তবে চার বছর পর আবারও সাবেক স্ত্রীর সঙ্গে যোগাযোগ শুরু করেছেন পিট। সম্প্রতি লস অ্যাঞ্জেলেসে সাবেক স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির বাসা থেকে মোটরসাইকেলে করে বের হতে দেখা গেছে এই হলিউড অভিনেতাকে।

এ বিষয়ে পিপল ম্যাগাজিন বলছে, গত দুই সপ্তাহে দুইবার সাবেক স্ত্রীর বাসায় উঠেছেন পিট। সর্বশেষ জোলির সঙ্গে দেখা করেন তাদের সন্তান নক্স ও ভিভিয়েনের জন্মদিন উপলক্ষে।

একটি সূত্র পিপল ম্যাগাজিনকে বলেছে, দাম্পত্য জীবনে অনেক ঝড়-ঝঞ্ঝাট পোহানোর পর অবশেষে সম্পর্কের বরফ গলতে শুরু করেছে এই হলিউড দম্পতির।

দীর্ঘ ১২ বছর দাম্পত্য জীবনের পর ২০১৬ সালের সেপ্টেম্বরে ছাড়াছাড়ি হয়ে যায় পিট-জোলির। এই দম্পতির ম্যাডক্স, প্যাক্স, নক্স নামে তিন ছেলে এবং জাহারা, শিলোহ ও ভিভিয়েনা নামে তিনটি মেয়ে রয়েছে।

অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর গুজব ছড়ায়, মার্কিন অভিনেত্রী আলিয়া মার্টিন শওকতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ব্রাড পিট। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এ গুজব উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী।

শীর্ষ সংবাদ:
হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব         বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন         অপরাধী সন্ত্রাসীদের দলীয় পরিচয় থাকতে পারে না         করোনা থেকে এ পর্যন্ত সুস্থ দেড় লাখের বেশি         কৃষক বাঁচাতে চায় সরকার ॥ ২৫ পাটকল পুনরায় দ্রুত চালুর উদ্যোগ         হাইকোর্টে গঠন করা হলো ৫৩ বেঞ্চ, নিয়মিত ১৮         পূর্ণাঙ্গ আন্তর্জাতিক রূপ পাচ্ছে ওসমানী বিমানবন্দর         বন্যা পরিস্থিতি এবার দীর্ঘস্থায়ী হতে পারে         এমপির সুপারিশে চাকরি নেয় লিয়াকত         ঢাকা-১৮ ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচন হবে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে         তরুণরাই উন্নয়নের মূল চালিকাশক্তি ॥ পলক         সাবেক স্বরাস্ট্রমন্ত্রীর হাসপাতালসহ দুই হাসপাতালকে ১১ লাখ টাকা জরিমানা         মালামাল পরিবহনে নেপালকে রেল ট্রানজিট দিচ্ছে বাংলাদেশ         করোনা ভাইরাসের ভ্যাকসিন আগে পাওয়াই এখন সরকারের মূল লক্ষ্য         শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচারকাজ শুরু হচ্ছে বুধবার         ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী        
//--BID Records