রবিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীর বাঘায় সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

রাজশাহীর বাঘায় সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর বাঘায় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে হাসুয়ার কোপে হৃদয় আহমেদ নামে এক যুবক খুন হয়েছে। বুধবারের এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন। এদের মধ্যে গুরুতর আহত হৃদয়কে ঢাকায় নেওয়ার পথে রাতেই তার মৃত্যু হয়। উপজেলার পাকুড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। হৃদয় ওই গ্রামের দুখু মিয়ার ছেলে।

স্থানীয় লোকজন জানান, হৃদয় (২২) বুধবার দুপুরে বাড়ির পাশে নিজ জমিতে লাগানো মেহগনি গাছের ডাল কাটছিল। এ সময় প্রতিবেশি সাদেক আলী ওই গাছটি তার জমির ওপর বলে দাবি করে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সাদেক আলী ক্ষিপ্ত হয়ে তার ছেলে সুজন আলী, ফরিদ উদ্দিন, সুরুজ আলী, রকসেদ আলী, শুকুর আলী আফসার আলীসহ ৮/১০ জনকে বাড়ি থেকে ডেকে এনে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় সংঘর্ষে বাধা সৃষ্টি করে হৃদয়ের পিতা দুখ মিয়া,তার স্ত্রী সাহানা বেগম, আরেক ছেলে সাব্বির আহম্মেদ ও মেয়ে সারমিন খাতুনসহ পরিবারের অন্যান্যরা। এতে মোট ৭ জন আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিপক্ষদের হাতে লাটি-সোটা, হাতুড় এবং লোহার পাইপ থাকায় দ্বিতীয় পক্ষের সকলে এবং প্রথম পক্ষের সাদের আলী আহত হন।

পাকুড়িয়া গ্রামের ইউপি সদস্য আব্দুর রউফ জানান, ঘটনার পর এলাকার লোকজন আহতদের উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এদের মধ্যে হৃদয়ের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসা দেয়ার পর ঢাকায় পাঠানো হয়। রাত ৮ টার দিকে ঢাকা যাওয়ার পথে হৃদয়ের মৃত্যু হয়।

এদিকে হৃদয়ের মৃত্যুর ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে পুলিশ রাত সাড়ে ১০টার দিকে সাদেক আলীকে চিকিৎসাধীন অবস্থায় বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এবং রুমিয়া বেগম, আজমিরা খাতুন ও কল্পনা খাতুনকে বাড়ি থেকে আটক করে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে থানায় আনার পর আজ বৃহস্পতিবার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হেেয়ছে। এই ঘটনায় নিহত হৃদয়ের বাবা দুখু মিয়া বাদি হয়ে ওই রাতেই একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে সম্পৃক্ত চার জনকে আটক করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতাদের চেষ্টা চলছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records