বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হৃত্বিকের নতুন বাড়ির ভাড়া ৫ কোটি ২২ লাখ

হৃত্বিকের নতুন বাড়ির ভাড়া ৫ কোটি ২২ লাখ

অনলাইন ডেস্ক ॥ বলিউড তারকারা সাধারণত বিলাশ বহুল ফ্ল্যাটে থাকতেই পছন্দ করেন। তার বাড়ি ভাড়াও করতে হয় বেশ চড়া দামে। সম্প্রতি নতুন বাড়ি ভাড়া নিয়েছে বলিউডের জনপ্রিয় নায়ক হৃত্বিক রোশন। মুম্বাইয়ের জুহুতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তিনি। তার বাড়ির এক মাসের ভাড়া কত? শুনলে চমকে যাবেন দর্শক।

ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১৮ জুন থেকে ২০২৫ সালের ৩১ মার্চ পর্যন্ত জুহুর ওই ফ্ল্যাট ভাড়া নিয়েছেন হৃত্বিক।

প্রথম তিন বছর পর প্রতি মাসে হৃত্বিককে ৯ লক্ষ করে প্রতি মাসে ভাড়া দিতে হবে বলে। বাকি দুই বছর এই বাড়ির জন্য ভাড়া গুনতে হবে ৮ লক্ষ ২৫ হাজার টাকা করে। পাঁচ বছরের এই বাড়ির মোট ভাড়া হচ্ছে প্রায় ৫ কোটি ২২ লাখ ।

প্রসঙ্গত লকডাউন শুরু হওয়ার পর দুই ছেলের জন্য হৃত্বিকের বাড়িতে এসে বসবাস শুরু করেন তার প্রাক্তন স্ত্রী সুজান খান।

শোনা যাচ্ছে, জুহুর যে অ্যাপার্টমেন্টে ফ্ল্যাট ভাড়া নিয়েছেন হৃত্বিক, সেখানে আগে থেকেই অক্ষয় কুমারের ফ্ল্যাট রয়েছে। জনতা কারফিউের দিন ওই একই অ্যাপার্টমেন্টে একসঙ্গে দেখা যায় অক্ষয় কুমার এবং হৃত্বিক রোশনকে।

শীর্ষ সংবাদ:
সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু         বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক সুস্থ ও সবল আছে ॥ খালিদ মাহমুদ         কুড়িগ্রামে বাসচাপায় এক পরিবারের তিনজনসহ নিহত ৪         স্বাস্থ্য অধিদফতরের সাবেক ডিজিকে দুদকে জিজ্ঞাসাবাদ         শিগগিরই ভারতের ভিসা চালুর চেষ্টা হচ্ছে জানালেন রীভা গাঙ্গুলি         সাবরিনা-আরিফুলদের বিরুদ্ধে অভিযোগ গঠন পেছালো         করোনা রোগীর সংখ্যায় এখনও শীর্ষ আটে বাংলাদেশ         ২০২০ সালের শুরু থেকে ২৫ জুন পর্যন্ত ১৩৪ জন বিচারবহির্ভূত হত্যার শিকার ॥ ফখরুল         রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ         সৌদি যুবরাজ সম্ভবত দুই ভাই-বোনকেই মেরে ফেলেছেন: ড. জাবরির ছেলে         মেক্সিকোয় আক্রান্ত ৫ লাখ, কারফিউতে ফিরল পেরু         পশ্চিমবঙ্গে ২৪ ঘণ্টায় ৫৪ জনের মৃত্যু, আক্রান্ত ২৯৩১         চাঁদপুর শহর রক্ষা বাঁধে আবারও ভয়াবহ ভাঙ্গন         শত্রুর মোকাবিলায় কঠিন ঐক্য বজায় রাখবে আইআরজিসি ও সেনাবাহিনী         করোনায় সম্মুখযোদ্ধা কেউ মারা গেলে পরিবারের সদস্যের চাকরি         ম্যানহাটনের চেয়েও বড় আইস শেল্ফ গলতে শুরু করেছে         দুই সপ্তাহের মধ্যে চিকিৎসকদের করোনা ভ্যাকসিন দেবে রাশিয়া         ইউরোপ যেন আমেরিকার কথায় প্রভাবিত না হয়: ম্যাকরনকে রুহানি         স্কটল্যান্ডে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ৩         বৈরুত বিস্ফোরণে ১৫০০ কোটি ডলারের ক্ষতি হয়েছে ॥ প্রেসিডেন্ট আউন        
//--BID Records