শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুশান্তের মৃত্যু, মুখ খুললেন অভিষেক

সুশান্তের মৃত্যু, মুখ খুললেন অভিষেক

অনলাইন ডেস্ক ॥ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণের অভিযোগ নিয়ে তোলপাড় বলিউড। কঙ্গনা রানাউত থেকে সনু নিগম কিংবা অভয় দেওল, একর পর এক অভিনেতা কিংবা গায়ক মুখ খুলতে শুরু করেছেন মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন বড় মাথার বিরুদ্ধে। স্বজনপোষণের অভিযোগ নিয়ে যখন বি টাউন জুড়ে তোলপাড় শুরু হয়েছে, সেই সময় মুখ খুললেন অভিষেক বচ্চন।

মেগাস্টার অমিতাভ বচ্চনের ছেলে হয়েও কীভাবে তাঁকে বলিউডের একের পর এক পরিচালক, প্রযোজক ফিরিয়ে দিয়েছেন, তা নিয়ে মুখ খুলেন জুনিয়র বচ্চন। তিনি জানান, ১৯৯৮ সালে বন্ধু রাকেশ ওম প্রকাশ মেহরা সঙ্গে তিনি একসঙ্গে বলিউডে পা রাখবেন বলে মনোস্থির করেন। রাকেশের পরিচালিত সমঝোতা এক্সপ্রেস দিয়েই বলিউডে অভিষেকের সফর শুরু হবে বলে স্থির করেন। কিন্তু রাকেশ এবং তাঁর ছবির দায়িত্ব কোনও প্রযোজক নিতে চাননি। তাঁদের ফিরিয়ে দেন একাধিক পরিচালকও।

এরপর বিগ বি-র সঙ্গে দেখা করতে এসে জে পি দত্তের মুখোমুখি হন অভিষেক বচ্চন। সেখানেই তাঁর লুক দেখে পছন্দ হয়ে যায় জে পি দত্তের। আখরি মুঘল নামে একটি ছবির জন্য জে পি দত্ত নতুন মুখের সন্ধানে ছিলেন। ফলে আখরি মুঘল-এর জন্য পছন্দ হয়ে তাঁকে। যদিও আখরি মুঘল তৈরি করেননি জে পি দত্ত। তাঁর পরিবর্তে তৈরি হয় রিফিউজি। ২০০০ সালে জেপি দত্তের হাত ধরেই বলিউডে পা রাখেন অভিষেক বচ্চন এবং করিনা কাপুর খান। এরপর দিল্লি সিক্স-এ প্রথম বন্ধু রাকেশ ওমপ্রকাশ মেহরার সঙ্গে জুটি বেঁধে কাজ করেন অভিষেক বচ্চন।

অর্থাৎ বলিউডের ভাট, খান, কাপুর, জোহর ক্যাম্পের বিরুদ্ধে যখন অভিযোগ উঠছে একের পর এক করে, সেই সময় বিগ বি-র ছেলে হয়েও তাঁকে কীভাবে একের পর এক পরিচালক, প্রযোজক ফিরিয়ে দেন, সেই তথ্য সামনে এনে স্বজনপোষণের অভিযোগকে কিছুটা ব্যাকফুটে ফেলে দিলেন অভিষেক বচ্চন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records