শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে লাখ টাকার নকল স্যানিটাইজার জব্দ

বরিশালে লাখ টাকার নকল স্যানিটাইজার জব্দ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ এসিআই’কে এজিআই, ওরিয়ন’কে ওরিওনা, হেক্সিসল’কে হেক্সিসলি, হেক্সিওল কিংবা হেক্সাসল, স্যাভলন’কে স্যাবরন কিংবা স্যাবলন ইত্যাদি। এমন বিভিন্ন ওষুধ কোম্পানির নাম বিকৃত করে নামকরণ করে নগরীতে অবাধে নকল হেক্সিসল ও স্যানিটাইজার বিক্রি হচ্ছে।

এমন খবরের ভিত্তিতে সোমবার দুপুরে জেলা প্রশাসন ও ওষুধ প্রশাসনের যৌথ উদ্যোগে অভিযান পরিচালনা করা হয়। নগরীর গীর্জা মহল্লা এলাকা থেকে অভিযানে দেশের নামি-দামি কোম্পানির নকল স্যানিটাইজার বিক্রয় করার সময় তা জব্দসহ নয়জনকে আটক করা হয়েছে।

মোবাইল কোর্টের অভিযান পরিচালনাকারী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জিয়াউর রহমান জানান, আটক সাতজনকে ২৩ হাজার টাকা অর্থদন্ড ও এসব নকল হেক্সিসল ও স্যানিটাইজার সামগ্রীর আমদানিকারক সজল জমাদ্দার রাজিব এবং মোস্তফা কামাল নামের দুইজনকে একবছর করে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। বরিশালের ড্রাগ সুপার অদিতি স্বর্ণা বলেন, অভিযানে জব্দকৃত প্রায় এক লাখ টাকার নকল হেক্সিসল ও স্যানিটাইজার সামগ্রী ধ্বংস করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!        
//--BID Records