বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চকরিয়ায় ভর্তির ২ ঘণ্টা পর করোনা রোগীর মৃত্যু

চকরিয়ায় ভর্তির ২ ঘণ্টা পর করোনা রোগীর মৃত্যু

অনলাইন রিপোর্টার ॥ কক্সবাজারের চকরিয়ায় মৌলানা সিরাজ উদ্দৌল্লাহ (৬৫) নামের প্রথম একজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৭টার দিকে তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তির ২ ঘণ্টা পর তিনি মারা যান।

মৌলানা সিরাজ উদ্দৌল্লাহ চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের হালকাকারা এলাকার মৃত আবদুর রহমানের ছেলে। তিনি গত ১৮ মে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা দিলে ২৪ মে তার করোনা পজিটিভ আসে। প্রথম থেকে তিনি হোম আইসোলেশনে ছিলেন। মৌলানা সিরাজ উদ্দৌল্লাহ ইসলামিক ফাউন্ডেশন চকরিয়া অফিসের কেয়ার টেকার হিসেবে চাকরি করতেন।

তার ছোট ভাই দৈনিক ইনকিলাবের কক্সবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক জাকের উল্লাহ চকোরী বলেন, শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় সোমবার সকাল ৭টার দিকে আমার ভাই চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। ৯টার দিকে তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। ভর্তির ২ ঘণ্টা পর ১১টার দিকে তিনি মারা যান।

তিনি অভিযোগ করেন, যথা সময়ে হাসপাতালে ভর্তি না করার কারণে তার ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ বলেন, আমরা খুবই চেষ্টা করেছি। কিন্তু মৌলানা সিরাজ উদ্দৌল্লাহর শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তিনি মৃত্যুবরণ করেছেন। এ ছাড়াও তিনি ডায়াবেটিসে ভুগছিলেন। যথাসময়ে ভর্তি না করার অভিযোগটি সত্য নয়।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল আদালত নিয়ে আইনজীবীদের প্রশিক্ষণ উদ্বোধন করবেন আইনমন্ত্রী         পুরো বিএনপিই এখন হোম আইসোলেশনে ॥ তথ্যমন্ত্রী         ময়ূর-২’র মালিক মোসাদ্দেক ৩ দিনের রিমান্ডে         এরশাদের মৃত্যুদিনে ভোট চায় না জাপা         শিগগিরই এইচএসসিতে ভর্তি শুরু হবে : সংসদে শিক্ষামন্ত্রী         স্বাস্থ্যখাতের অনিয়মের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে ॥ কাদের         শেষ হল সংক্ষিপ্ততম বাজেট অধিবেশন         করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২২শ' ছাড়ালো, নতুন আক্রান্ত ৩৩৬০         করোনায় আতঙ্কিত না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         পাপুল কুয়েতের নাগরিক নন ॥ কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়         রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার         শিক্ষার্থীদের অটোপাসের খবর ‘গুজব ॥ শিক্ষা মন্ত্রণালয়         বাংলাদেশ ব্যাংকের গবর্নরের চাকরির সময়সীমা বাড়িয়ে বিল পাস         লন্ডনে পাপনের অস্ত্রোপচার সম্পন্ন         দেড় শতাধিক বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে ইতালি         ক্রেডিট কার্ড ‘জালিয়াত চক্রের’ চারজন গ্রেফতার         মাস্ক দুর্নীতি ॥ মেডিটেকের পরিচালক হুমায়ুনকে জিজ্ঞাসাবাদ         ভারতে আবারও একদিনে ২৪ হাজারের বেশি সংক্রমণ         রিজেন্টের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা         পল্টন থেকে ৩ মানবপাচারকারী আটক        
//--BID Records