শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় আমফানে ঘরবাড়ি বিধ্বস্ত মানুষের পাশে সেনাবাহিনী

কলাপাড়ায় আমফানে ঘরবাড়ি বিধ্বস্ত মানুষের পাশে সেনাবাহিনী

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, পটুয়াখালী ॥ ঘুর্ণিঝড় আমফানে পটুয়াখালীর কলাপাড়ায় বেড়িবাঁধের বাইরের বসীন্দা মাদরাসা শিক্ষক আল-আমিনের বিধ্বস্ত ঘরটি নতুনভাবে নির্মাণ করে দিলেন সেনাবাহিনীর সদস্যরা। বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের সপ্তম পদাতিক ডিভিশনের সাত অর্টিলারি ব্রিগেডের ৪২ ফিল্ডের নেতৃত্বে শনিবার সকাল থেকে এ গৃহপুনর্বাসন কার্যক্রম শুরু হয়। কলাপাড়ায় সেনাবাহিনীর এ পূণর্বাসন কার্যক্রম শুরু করেন ক্যাপ্টেন ওয়াসিফ।

মদিনা তুল উলুম নুরানী মহিলা মাদরাসার শিক্ষক আল আমিন জানান, ঘূর্ণিঝড় আমফানের তান্ডবে তার ঘরটি সম্পূর্ণ বিধ্বস্ত হয়। মা-বাবা ও দুই কন্যা সন্তান নিয়ে তিনি বিপাকে পড়েছিলেন। ঠিক এ সময় সেনাবাহিনী সদস্যরা কঠোর পরিশ্রম করে তার বসতঘরটি নির্মাণ করে দেয়ায় তিনি স্বস্তি ফিরে পেলেন। কৃতজ্ঞতা প্রকাশ করেন সেনাবাহিনীর প্রতি।

ক্যাপ্টেন ওয়াসিফ জানান, ঘূর্ণিঝড় আমফানে কলাপাড়ায় ক্ষতিগ্রস্ত গৃহহারাদের তালিকা করে সেনাবাহিনীর পক্ষ থেকে তাদের নতুন ঘর নির্মান করে দেয়া হবে। এর আগে তারা আমফানে ক্ষতিগ্রস্ত দুই শতাধিক পরিবারের মাঝে ত্রান সহায়তা প্রদান করেন।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর ছবিযুক্ত ডাকটিকিট অবমুক্ত করল জাতিসংঘ         শান্তিরক্ষী দিবসে প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের ফোন         পদ্মাসেতুর ৩০তম স্প্যান বসে গেছে         জর্জ ফ্লয়েডকে হত্যার ঘটনায় বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র         সুন্দরবন কুরিয়ারের প্রতিষ্ঠাতার করোনায় মৃত্যু         চীনের ৬ শহরে ফ্লাইট শুরু করছে সিঙ্গাপুর         সিলেটে করোনা ভাইরাসে নার্সিং কর্মকর্তার মৃত্যু         করোনায় প্ল্যাজমা থেরাপির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার না         বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ লাখ ছাড়াল         শূন্যে নামার পর চীনে ফের করোনা ভাইরাসের রোগী শনাক্ত         হংকংয়ের বিশেষ সুবিধা বাতিল করল যুক্তরাষ্ট্র         ভারতে একদিনেই করোনায় আক্রান্ত প্রায় ৮ হাজার !         এবার বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে সম্পর্কও শেষ করল যুক্তরাষ্ট্র         সারাদেশেই আজ ঝড়-বৃষ্টির আভাস         আগামীকাল খুলছে মসজিদে নববী         মৃত্যুতে এবার স্পেনকেও ছাড়িয়ে গেল ব্রাজিল         ৮ জুন লকডাউন ছাড়ছে নিউইয়র্ক সিটি         কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান        
//--BID Records