মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিজের জন্য খেলে ভারতীয় ক্রিকেটাররা!

  • ইনজামামের দাবি

স্পোর্টস রিপোর্টার ॥ ক্রিকেট বিশ্বের অন্যতম দুই চরম প্রতিপক্ষ ভারত ও পাকিস্তান। ক্রিকেট মাঠে যেমন লড়াই আছে তাদের, তেমনি মাঠের বাইরেও আছে। যদিও মাঠে বন্ধু ভাবাপন্ন মনোভাব দেখান উভয় দলের খেলোয়াড়রা, কিন্তু বাস্তবে সম্পর্কের মধ্যে যে শীতলতা আছে তা বোঝা গেছে দুই দলের কয়েকজন ক্রিকেটারের মধ্যে সাপে-নেউলে মনোভাবেই। বিশেষ করে গৌতম গাম্ভীর ও শহীদ আফ্রিদির বিবাদ এবং সম্প্রতি সুনীল গাভাস্কার ও শোয়েব আখতারের মধ্যে বচসা অন্যতম। এবার পাকিস্তানের সাবেক অধিনায়ক ও অন্যতম সেরা ব্যাটসম্যন ইনজামাম-উল-হক বিতর্ক উসকে দিলে বিস্ফোরক এক মন্তব্যে। নিজের ইউটিউব চ্যানেলে তিনি দাবি করেছেন পাক-ভারত ম্যাচে পাকিস্তানী ক্রিকেটাররা দেশের জন্য খেললেও ভারতীয়রা খেল তো শুধুই নিজেদের জন্য। এছাড়াও তিনি নিজের কিছু স্মৃতিচারণ করেছেন। সেখানে তিনি কষ্ট পেয়ে আধাঘণ্টা কান্না করার একটি ঘটনাও জানিয়েছেন।

বৈশ্বিক মহামারী করোনাভাইরা সংক্রমণের কারণে এই মুহূর্তে কঠিন সময় পার করছে বিশ্বের প্রতিটি দেশ। তাই ঘরে বসেই কাটাচ্ছেন ক্রিকেটাররা। কিন্তু ক্রিকেটের মনস্তাত্ত্বিক লড়াইটা থেমে নেই। সম্প্রতি গাভাস্কার-শোয়েব লড়াই হয়েছে। এবার ইনজামাম নতুন করে বিতর্কের আগুন ছড়ালেন। তিনি নিজের ইউটিউব চ্যানেলে বলেন, ‘আমরা যখন ভারতের বিপক্ষে খেলেছি, তখন তাদের ব্যাটিং লাইনআপ আমাদের চেয়ে অনেক শক্তিশালী ছিল।

শীর্ষ সংবাদ:
সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী         রাঙ্গামাটিতে জেএসএস কমান্ডারকে গুলি করে হত্যা         নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি, ৩ জনের যাবজ্জীবন         চট্টগ্রামে ভেঙে পড়লো বিএনপি নেতাদের সমাবেশ মঞ্চ         রামপুরায় শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালকের সহকারী গ্রেফতার         কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত         সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী মিজ অ্যান্ডারসন পদত্যাগের পর ফের পদে ফিরলেন         মিয়ানমারের সু চির রায় পিছিয়েছে