শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর ভাষানটেকের একটি টিনশেড বাড়িতে আগুন লেগে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ

রাজধানীর ভাষানটেকের একটি টিনশেড বাড়িতে আগুন লেগে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ

স্টাফ রিপোর্টার ॥ আবারও রাজধানীর ভাষানটেকের একটি টিনশেড বাড়িতে আগুন লেগে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ হয়েছেন। এরা হচ্ছে, মোহাম্মদ জাকির (৪০), তার স্ত্রী রানী বেগম (৩৫) ও তাদের ছেলে রিয়াদ (১৫)। পরে তাদেরকে মারাত্মক দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানান, জাকিরের ৫৮ শতাংশ, রানীর ৩২ শতাংশ ও রিয়াদের শরীরের ৩৮ শতাংশ পুড়ে গেছে। তাদের শ্বাসনালী পুড়ে যাওয়া অবস্থায় আশংকাজনক। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা লিমা খানম জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে পশ্চিম ভাষানটেকের শ্যামল পল্লীর ১৩ নম্বর সেকশনের একটি টিনশেড বাড়িতে আগুন লাগে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস যাওয়া আগে স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। তবে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে লাগার খবর পান তারা। কিন্তু ফায়ার সার্ভিসের গাড়ি যাওয়ার আগেই আগুন নিভিয়ে ফেলেন স্থানীয়রা। আহতদের প্রতিবেশী সাখাওয়াত হোসেন দুলাল জানান, রাত সাড়ে ১২টার দিকে ওই টিনশেড বাড়িতে বিকট শব্দে আগুন ধরে যায়। এতে ঘরের ভেতরে থাকা স্বামী-স্ত্রী ও সন্তান দগ্ধ হয়।

পরে তাদেরকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। ধারণা করা হচ্ছে বাসার ভেতরে জমে থাকা গ্যাসের কারণে বিস্ফোরণের পরে আগুন ধরে যায় বলে তিনি জানান। দুলাল জানান, আনুমানিক ৬ থেকে ৭ মাস আগেও একই জায়গায় একই ঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় একজন মারা গিয়েছিল।

উল্লেখ্য, শনিবার ভোরেও মিরপুর বাউনিয়া বাঁধে একটি বস্তিতে মা ও ছেলে-মেয়ে আগুনে পুড়ে মারা গেছে।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records