সোমবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৫ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর ভাষানটেকের একটি টিনশেড বাড়িতে আগুন লেগে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ

রাজধানীর ভাষানটেকের একটি টিনশেড বাড়িতে আগুন লেগে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ

স্টাফ রিপোর্টার ॥ আবারও রাজধানীর ভাষানটেকের একটি টিনশেড বাড়িতে আগুন লেগে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ হয়েছেন। এরা হচ্ছে, মোহাম্মদ জাকির (৪০), তার স্ত্রী রানী বেগম (৩৫) ও তাদের ছেলে রিয়াদ (১৫)। পরে তাদেরকে মারাত্মক দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানান, জাকিরের ৫৮ শতাংশ, রানীর ৩২ শতাংশ ও রিয়াদের শরীরের ৩৮ শতাংশ পুড়ে গেছে। তাদের শ্বাসনালী পুড়ে যাওয়া অবস্থায় আশংকাজনক। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা লিমা খানম জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে পশ্চিম ভাষানটেকের শ্যামল পল্লীর ১৩ নম্বর সেকশনের একটি টিনশেড বাড়িতে আগুন লাগে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস যাওয়া আগে স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। তবে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে লাগার খবর পান তারা। কিন্তু ফায়ার সার্ভিসের গাড়ি যাওয়ার আগেই আগুন নিভিয়ে ফেলেন স্থানীয়রা। আহতদের প্রতিবেশী সাখাওয়াত হোসেন দুলাল জানান, রাত সাড়ে ১২টার দিকে ওই টিনশেড বাড়িতে বিকট শব্দে আগুন ধরে যায়। এতে ঘরের ভেতরে থাকা স্বামী-স্ত্রী ও সন্তান দগ্ধ হয়।

পরে তাদেরকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। ধারণা করা হচ্ছে বাসার ভেতরে জমে থাকা গ্যাসের কারণে বিস্ফোরণের পরে আগুন ধরে যায় বলে তিনি জানান। দুলাল জানান, আনুমানিক ৬ থেকে ৭ মাস আগেও একই জায়গায় একই ঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় একজন মারা গিয়েছিল।

উল্লেখ্য, শনিবার ভোরেও মিরপুর বাউনিয়া বাঁধে একটি বস্তিতে মা ও ছেলে-মেয়ে আগুনে পুড়ে মারা গেছে।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় ১৯৭৫ জন করোনা আক্রান্ত, মৃত্যু ২১         ঈদের নামাজ শেষে ফেরার পথে ইউপি সদস্যকে গুলি করে হত্যা         কুমিল্লার তিতাসে আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা         ঈদ সবার মধ্যে গড়ে তুলুক সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন ॥ রাষ্ট্রপতি         সম্মিলিত প্রচেষ্টায় করোনাকালও একদিন শেষ হবে ॥ আইজিপি         যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের মিষ্টি ও ফল উপহার পাঠালেন প্রধানমন্ত্রী         কোলাকুলিবিহীন অন্য রকম এক ঈদ উদযাপন         এ বছরের ঈদটি অনেক কঠিন ॥ ড. মোমেন         বায়তুল মোকাররমে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত         আজ জাতীয় কবির ১২১তম জন্মজয়ন্তী         করোনা ভাইরাস ॥ বিশ্বে কমছে মৃত্যুর হার         করোনা ভাইরাসে মারা গেলেন আ.লীগের সাবেক এমপি হাজী মকবুল         মহামারি প্রতিরোধে সরকারের কর্মকাণ্ডে কোনও সমন্বয় নেই ॥ বিএনপি         করোনা ভাইরাস ॥ ব্রাজিল থেকে যুক্তরাষ্ট্রে প্রবেশে নিষেধাজ্ঞা         লকডাউন শিথিলের দ্বিতীয় ধাপে যাচ্ছে নিউজিল্যান্ড         আক্রান্তের সংখ্যায় শীর্ষ দশে উঠে এলো ভারত         রাজধানীর কল্যাণপুরে দুই গাড়ির সংঘর্ষে নিহত ৩         আজ ঢাকাসহ দেশের ৫ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা         মুসলিম বিশ্বকে ঈদের শুভেচ্ছা জানালেন ট্রাম্প         ঈদ উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         বঙ্গভবনের দরবার হলে ঈদের জামাতে অংশ নেবেন রাষ্ট্রপতি, হচ্ছে না শুভেচ্ছা বিনিময়        
//--BID Records