রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর ভাষানটেকের একটি টিনশেড বাড়িতে আগুন লেগে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ

রাজধানীর ভাষানটেকের একটি টিনশেড বাড়িতে আগুন লেগে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ

স্টাফ রিপোর্টার ॥ আবারও রাজধানীর ভাষানটেকের একটি টিনশেড বাড়িতে আগুন লেগে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ হয়েছেন। এরা হচ্ছে, মোহাম্মদ জাকির (৪০), তার স্ত্রী রানী বেগম (৩৫) ও তাদের ছেলে রিয়াদ (১৫)। পরে তাদেরকে মারাত্মক দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানান, জাকিরের ৫৮ শতাংশ, রানীর ৩২ শতাংশ ও রিয়াদের শরীরের ৩৮ শতাংশ পুড়ে গেছে। তাদের শ্বাসনালী পুড়ে যাওয়া অবস্থায় আশংকাজনক। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা লিমা খানম জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে পশ্চিম ভাষানটেকের শ্যামল পল্লীর ১৩ নম্বর সেকশনের একটি টিনশেড বাড়িতে আগুন লাগে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস যাওয়া আগে স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। তবে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে লাগার খবর পান তারা। কিন্তু ফায়ার সার্ভিসের গাড়ি যাওয়ার আগেই আগুন নিভিয়ে ফেলেন স্থানীয়রা। আহতদের প্রতিবেশী সাখাওয়াত হোসেন দুলাল জানান, রাত সাড়ে ১২টার দিকে ওই টিনশেড বাড়িতে বিকট শব্দে আগুন ধরে যায়। এতে ঘরের ভেতরে থাকা স্বামী-স্ত্রী ও সন্তান দগ্ধ হয়।

পরে তাদেরকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। ধারণা করা হচ্ছে বাসার ভেতরে জমে থাকা গ্যাসের কারণে বিস্ফোরণের পরে আগুন ধরে যায় বলে তিনি জানান। দুলাল জানান, আনুমানিক ৬ থেকে ৭ মাস আগেও একই জায়গায় একই ঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় একজন মারা গিয়েছিল।

উল্লেখ্য, শনিবার ভোরেও মিরপুর বাউনিয়া বাঁধে একটি বস্তিতে মা ও ছেলে-মেয়ে আগুনে পুড়ে মারা গেছে।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records