মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর ভাষানটেকের একটি টিনশেড বাড়িতে আগুন লেগে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ

রাজধানীর ভাষানটেকের একটি টিনশেড বাড়িতে আগুন লেগে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ

স্টাফ রিপোর্টার ॥ আবারও রাজধানীর ভাষানটেকের একটি টিনশেড বাড়িতে আগুন লেগে স্বামী-স্ত্রী-সন্তান দগ্ধ হয়েছেন। এরা হচ্ছে, মোহাম্মদ জাকির (৪০), তার স্ত্রী রানী বেগম (৩৫) ও তাদের ছেলে রিয়াদ (১৫)। পরে তাদেরকে মারাত্মক দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানান, জাকিরের ৫৮ শতাংশ, রানীর ৩২ শতাংশ ও রিয়াদের শরীরের ৩৮ শতাংশ পুড়ে গেছে। তাদের শ্বাসনালী পুড়ে যাওয়া অবস্থায় আশংকাজনক। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা লিমা খানম জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে পশ্চিম ভাষানটেকের শ্যামল পল্লীর ১৩ নম্বর সেকশনের একটি টিনশেড বাড়িতে আগুন লাগে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস যাওয়া আগে স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। তবে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে লাগার খবর পান তারা। কিন্তু ফায়ার সার্ভিসের গাড়ি যাওয়ার আগেই আগুন নিভিয়ে ফেলেন স্থানীয়রা। আহতদের প্রতিবেশী সাখাওয়াত হোসেন দুলাল জানান, রাত সাড়ে ১২টার দিকে ওই টিনশেড বাড়িতে বিকট শব্দে আগুন ধরে যায়। এতে ঘরের ভেতরে থাকা স্বামী-স্ত্রী ও সন্তান দগ্ধ হয়।

পরে তাদেরকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। ধারণা করা হচ্ছে বাসার ভেতরে জমে থাকা গ্যাসের কারণে বিস্ফোরণের পরে আগুন ধরে যায় বলে তিনি জানান। দুলাল জানান, আনুমানিক ৬ থেকে ৭ মাস আগেও একই জায়গায় একই ঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় একজন মারা গিয়েছিল।

উল্লেখ্য, শনিবার ভোরেও মিরপুর বাউনিয়া বাঁধে একটি বস্তিতে মা ও ছেলে-মেয়ে আগুনে পুড়ে মারা গেছে।

শীর্ষ সংবাদ:
বান্দরবানে সন্ত্রাসী দু’দলের গোলাগুলিতে নিহত ৫         টেকনাফে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত         যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যবিধি না মানায় ৩২ রাজ্যে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী         শুধু ভারত নয়, জাপানসহ ২০ দেশের সঙ্গে দ্বন্দ্ব চীনের         জাপানে বৃষ্টি-বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৪৪         জিনপিংয়ের সমালোচনা করায় চীনা অধ্যাপক গ্রেফতার         চীনের ৫০টি বিনিয়োগ প্রকল্প আটকে দিয়েছে ভারত         নিজের স্বার্থেই ইউরোপের উচিত পরমাণু সমঝোতা মেনে চলা ॥ ইরান         আয়া সোফিয়া মসজিদ নিয়ে তুরস্ক-গ্রিসের মধ্যে ফের তীব্র উত্তেজনা         নতুন অভিবাসী আইন ॥ কুয়েত ছাড়তে হবে ১৩ লাখ প্রবাসীকে         উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার        
//--BID Records