মঙ্গলবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাতিয়ায় দুই পক্ষের সংঘর্ষে নারী ও শিশুসহ আহত ৫

হাতিয়ায় দুই পক্ষের সংঘর্ষে নারী ও শিশুসহ আহত ৫

নিজস্ব সংবাদদাতা, হাতিয়া ॥ নোয়াখালীর হাতিয়ায় পারিবারিক বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের নারী ও শিশু সহ ৫জন গুরুতর আহত হয়েছে। আহত সকলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করা হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। রবিবার দুপরে বুড়িরচর ৩নং ওয়াডের সূর্যমূখী গ্রামে মোস্তফা মিয়া ও তার ভাই জাবের ব্যাপারীর পরিবারের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানাযায়, পৈতিৃক সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে দীর্ঘনদিন ধরে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে রবিবার সকালে জাবের ব্যাপারী তার ঘর মেরামতের কাজ করার সময় মোস্তফা মিয়া বাধা দেয়, বাধা অমান্য করে কাজ করায় মোস্তফা মিয়া ও তার ছেলেরা হঠাৎ করে এসে জাবের ব্যাপারীর পরিবারের সবাইকে বেধম মারধর শুরু করে। এতে জাবের ব্যাপারী (৬০) তার স্ত্রী রিপলা বেগম (৪৫),নাতনী রেনজিনা বেগম (১০), দুই ছেলের বউ রজিনা বেগম (২২) ও জোছনা আক্তার (২৫) আহত হন।

পরে এলাকার লোকজন আশংকাজনক অবস্থায় শিশু রেনজিনা বেগম সহ সবাইকে হাতিয়া স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তী করান।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records