শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইন্ডিপেন্ডেন্স কাপ গলফে চ্যাম্পিয়ন মেজর জেনারেল সালাহউদ্দিন

স্পোর্টস রিপোর্টার ॥ সিকদার গ্রুপ ইন্ডিপেন্ডেন্স কাপ গলফ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন মেজর জেনারেল এসএম সালাহউদ্দিন। তিনি ৬৬ পারের মধ্যে ৬ স্কোর করে চ্যাম্পিয়ন হন। কুর্মিটোলা গলফ ক্লাবে হয় টুর্নামেন্ট। আবদুল আজিজ জর্জ রানার্সআপ হয়েছেন। তিনি ৬৮ পারের মধ্যে ৪ স্কোর করতে পারেন। মহিলা গলফারদের মধ্যে কোরিয়ান গলফার কিম হি সুন টুর্নামেন্ট জিতে নেন। তিনি ৬২ পারের মধ্যে ১০ স্কোর করেন। মোট ৬৩৬ গলফার টুর্নামেন্টে অংশ নেন। এরমধ্যে ৫৮৪ জন পুরুষ ও ৪০ মহিলা গলফার অংশ নেন। আর ১২ জুনিয়র গলফারও টুর্নামেন্টে খেলেন। ৩ দিনব্যাপী এ টুর্নামেন্ট আয়োজিত হয়। বাংলাদেশের কোয়ার্টার জেনারেল আর্মি লেফটেন্যান্ট জেনারেল মোঃ শামসুল হক ও সিকদার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রন হক সিকদার উদ্বোধনী ও সমাপনী দিনে উপস্থিত থাকেন। পুরস্কার বিতরণীও হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি কুর্মিটোলা গলফ ক্লাবের বেনকুইট হলের ক্লাব হাউসে অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী শেষে নৈশ ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকে।

মাস্টার তাসনিম কারার জুনিয়রদের মধ্যে ‘জুনিয়র ৯ হোলে’ চ্যাম্পিয়ন হন। সিনিয়রদের মধ্যে এএফ নাসিরুদ্দিন ১৮ ক্যাটাগরিতে এবং ৯ হোলে তাসলিমা ইউসুফ চ্যাম্পিয়ন হন। এএফএম সারওয়ার কামাল ও কর্নেল মোহাম্মদ মহিউদ্দিন ৯ হোলে সেরা হন। শাদাব ইকবাল ও কর্নেল মোঃ নাজমুল আলমও চ্যাম্পিয়ন হন। হেন্ডিক্যাপ ০-১৫ ক্যাটাগরিতে মেজর জেনারেল মাশুদ রাজ্জাক, ১৬-২২ ক্যাটাগরিতে ব্রিগেডিয়ার জেনারেল একেএম আখতারুজ্জামান, ১৩-২১ ক্যাটাগরিতে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সেলিম, ২২-২৪ ক্যাটাগরিতে ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুল হক চ্যাম্পিয়ন হন।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত         আজ ঠাকুরগাঁও মুক্ত দিবস         জবিতে চার বিভাগের ভর্তি মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা পেছাল         চাঁদপুরে মোটরসাইকেলের ৩ আরোহী বাসচাপায় নিহত         উখিয়ায় ক্যাম্পে আরসা ক্যাডারসহ ২৪১ জন আটক, বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার         ৫০ বছর পর মুক্তিযোদ্ধা বাবা- পুত্রের কবর চিহ্নিত         সড়কের দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড দেখাবে শিক্ষার্থীরা         ১২ ডিসেম্বর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত পরীক্ষামূলক ভাবে চলবে মেট্রোরেল         ভক্তের অভিযোগে দুঃখ প্রকাশ করেছেন কৃতি         ১৩ ডিসেম্বর পর্যন্ত কুয়েট বন্ধ ঘোষণা         রামেক হাসপাতালে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু         বিশ্বের ৩০ দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন