বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে শিক্ষক আটক

মাদারীপুরে শিক্ষক আটক

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরের রাজৈরে এক শরীরচর্চা শিক্ষক শুধাংশু কুমার হিরার বিরুদ্ধে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ ওঠে । ঘটনাটি প্রকাশ পাওয়ার সাথে সাথে ছাত্রীর স্বজন ও এলাকাবাসি ওই শিক্ষককে ধাওয়া করে ধরে বেদম মারপিট করে এবং গলায় জুতার মালা পড়িয়ে স্থানীয় পুলিশে সোপর্দ করে। এসময় অভিযুক্ত শিক্ষকের শাস্তির দাবিতে উপস্থিত ছাত্র/ছাত্রী ও এলাকাবাসি বিক্ষোভ মিছিল করে । পরে শাস্তির আশ্বাস দিলে ছাত্ররা আন্দোলন ও মিছিল বন্ধ করে দেয়। আজ শুক্রবার সকালে উপজেলার কবিরাজপুর শিহাব মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

পুলিশ, এলাকাবাসি ও বিদ্যালয় সুত্র জানায়, শুক্রবার সকালে রাজৈর উপজেলার কবিরাজপুর শিহাব মাধ্যমিক বিদ্যালয়ের শরীরচর্চা বিভাগের শিক্ষক শুধাংশু কুমার হিরা (৪৫) ৩ থেকে ৪জন ছাত্রীকে প্রাইভেট পড়ায় । প্রাইভেট পড়া শেষে ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রীকে কথা আছে বলে বিদ্যালয়ের দোতালায় ডেকে নিয়ে যায় এবং শ্লীলতাহানি করে। এ ঘটনা ওই ছাত্রী বাড়ি গিয়ে মা,কে জানালে মা স্বজনদের জানায়। এঘটনা প্রকাশ হলে অভিযুক্ত শিক্ষক শুধাংশ কুমার হিরা পালিয়ে যেতে চেষ্টা করে। পরে তার স্বজন ও এলাকাবাসি অভিযুক্ত শিক্ষককে ধাওয়া করে ধরে বেদম মারপিট শেষে জুতার মালা পড়িয়ে পুলিশে সোপর্দ করে । এসময় অভিযুক্ত শিক্ষকের শাস্তির দাবিতে ছাত্র ও এলাকাবাসি বিক্ষোভ মিছিল করে । শাস্তির আশ্বাস দিলে ছাত্ররা আন্দোলন ও মিছিল বন্ধ করে দেয়। উপজেলা নির্বাহী অফিসার সোহানা নাসরিন ও মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা আক্তার কনা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অন্যান্য আইনী প্রক্রিয়া ছাড়াও ওই শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। ওসি খোন্দকার শওকত জাহান জানান, অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় এনেছি। জিজ্ঞাসাবাদের পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records