মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় ট্রাকচাপায় ব্যাংক ম্যানেজার নিহত

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ ট্রাক চাপায় ডাচ্ বাংলা ব্যাংক ফাস্ট ট্রাকের এডিসি ম্যানেজার সামসুর রহমান সানা নিহত হয়েছেন। সোমবার দুপুর ২টার দিকে সাতক্ষীরা খুলনা সড়কের বঙ্গবন্ধু পেশাভিত্তিক স্কুলের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত সামসুর রহমান (৪০) জেলার অশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের শহীদুল্লাহ সানার ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, সামসুর রহমান ডাচ্ বাংলা ব্যাংক ফাস্ট ট্রাকের পাটকেলঘাটা শাখা থেকে কাজ শেষে শহরে বাসায় ফেরার পথে মোটরসাইকেল স্লিপ করে রাস্তায় পড়ে যান। এ সময় পিছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ফরিদপুরে কলেজছাত্র

নিজস্ব সংবাদদাতা ফরিদপুর থেকে জানান, সদরপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত ও পাঁচজন গুরুতর আহত হয়েছেন। সোমবার সকাল পৌনে ৯টার দিকে সদরপুর উপজেলার সদরপুর-তারাইল সড়কের নয়রশি জরিনার কুপপাড় সেতু এলাকায় একটি মোটরসাইকেল ও একটি ব্যাটারি চালিত ইজিবাইক (অটোর) সামনা সামনি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বালিয়াহাটি থেকে সদরপুরের দিকে আসা ওই ইজিবাইকটি জরিনার কুপপাড় সেতুর কাছে এলে বিপরীত দিক থেকে আসা ঢেউখালীগামী একটি মোটরসাইকেলের সঙ্গে সামনা সামনি সংঘর্ষ হয়।

সংঘর্ষে অটোটি সড়কের পাশের খাদের মধ্যে পড়ে যায়। এ দুর্ঘটনায় মোটরসাইকেল চালক মোঃ তারেক বেপারী (১৬) ঘটনাস্থলেই নিহত হয়। নিহত মোটরসাইকেল চালক মোঃ তারেক বেপারী সদরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের নয়রশি গ্রামের বাসিন্দা মাইক্রোচালক সিরাজ বেপারীর একমাত্র সন্তান। তিনি (তারেক বেপারী) সদরপুর সরকারী কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণীর প্রথম বর্ষের ছাত্র। এ দুর্ঘটনায় ইজিবাইকটি উল্টে সড়কের পাশে খাদের মধ্যে পড়ে গেলে আজিত মৃধা (৬০), সজীব হোসেন (২০), কাইয়ুম খান (৪০), মজনুু মিয়া (৪৫), শাহ আলম হোসেন (৩০) ওই ইজিবাইকের এই পাঁচ আহত হন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ফরিদপুর মেডিক্যাল হাসপাতালে স্থনান্তর করা হয়েছে।

আহত চুয়েট শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার চট্টগ্রাম অফিস থেকে জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) এক শিক্ষার্থী সোমবার মৃত্যুবরণ করেছেন। তাহমিদ চৌধুরী নামের এই শিক্ষার্থী চুয়েট কম্পিউটার প্রকৌশল বিভাগে অধ্যয়নরত ছিলেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।

চুয়েট সূত্রে জানা যায়, গত শনিবার চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কে ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিক্সার সংঘর্ষে গুরুতর আহত হয়েছিলেন তাহমিদসহ চার জন। তাদের মহানগরীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিনই ফয়সাল রিদোয়ান কবির নামের এক চিকিৎসককে মৃত ঘোষণা করেন চিকিৎসক। সোমবার মারা গেলেন তাহমিদ চৌধুরী। কাজী রোসালিয়া এবং নাসিবা নাওয়ার নামের আরও দুই শিক্ষার্থী চিকিৎসাধীন রয়েছেন।

সাভারে পোশাক শ্রমিক

সংবাদদাতা সাভার থেকে জানান, সাভারে ট্রাক চাপায় রশিদ খান (২৯) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। সোমবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার থানাধীন রাজফুলবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রশিদ কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার সুখাতী গ্রামের সাইফুর রহমানের ছেলে। তিনি সাভারের একটি পোশাক কারখানায় কাজ করতেন। পুলিশ জানায়, সকালে ঢাকা-আরিচা মহাসড়কের রাজফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় নবীনগর থেকে ঢাকাগামী দ্রুতগতির একটি পাথর বোঝাই ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রশিদের মৃত্যু ঘটে।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ