সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঘাটাইলে চার ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২৭ জানুয়ারি ॥ ঘাটাইলে চার স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার সন্ধানপুর ইউনিয়নের সাত কুয়াবাঈদ বন এলাকায় রবিবার রাতে এ ঘটনা ঘটেছে। ঘটনায় সোমবার দুপুরে এক স্কুলছাত্রীর বাবা ৫-৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে ঘাটাইল থানায় মামলা দায়ের করেছেন। ওই চার স্কুলছাত্রী ঘাটাইল এসি বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীর ছাত্রী। মামলার পরে ওই স্কুলছাত্রীদের ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে এবং একই সঙ্গে ২২ ধারায় জবানবন্দীর জন্য টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, গত রবিবার সকালে ঘাটাইলে স্কুলের উদ্দেশে বাড়ি থেকে বের হয় তারা। পরবর্তীতে চার স্কুল ছাত্রীসহ দুই বন্ধু মিলে বেড়াতে গেলে তাদের আটক করে দুষ্কৃতকারীরা। আটক রেখে পরিবারের কাছে মুক্তিপণ চান তারা। মুক্তিপণ না পেয়ে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা।

বরিশালে আসামির হামলায় আইনজীবী আহত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মাদক মামলায় আটমাসের সাজাপ্রাপ্ত আসামি জেলার গৌরনদী পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর নুরে আলম বাবুল খান এবং তার সহযোগীদের হামলায় এক আইনজীবী আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ প্রধান অভিযুক্ত বাবুল খানকে গ্রেফতার করেছে। সোমবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। জানা গেছে, রবিবার রাতে কাছেমাবাদ বাসস্ট্যান্ড থেকে বাবুল খানকে গ্রেফতার করা হয়। সূত্রমতে, নিজ হেফাজতে ইয়াবা রেখে বিক্রির মামলায় অতিসম্প্রতি আদালতের বিচারক বাবুল খানকে সাত মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদ-ের রায় ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত