মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মনোহরদীতে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ মনোহরদীতে বাসের চাপায় রফিক মিয়া (৪৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা মুকুল মিয়া গুরুতর আহত হয়। রবিবার সকালে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মনোহরদী বাসস্ট্যান্ডের উত্তর পাশে কোনাপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। রফিক মিয়া মনোহরদীর বড়চাপা ইউনিয়নের নোয়ানগর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে। এ ঘটনায় আহত মুকুল মিয়া একই গ্রামের আলাউদ্দিনের ছেলে। জানা যায়, রবিবার সকাল ৮টার দিকে রফিক মিয়া এবং মুকুল মিয়া মোটরসাইকেলযোগে মনোহরদী আসছিলেন। কোনাপাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা হাওড় এক্সপ্রেস পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রফিক মিয়া মারা যান। গুরুতর আহত অবস্থায় মুকুল মিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

বোয়ালমারীতে ট্রাকচালক

সংবাদদাতা বোয়ালমারী থেকে জানান, ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ওয়াপদার মোড়ে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ঘটনাস্থলে ট্রাক ড্রাইভার নিহত হয়েছে। ওই ট্রাক ড্রাইভার বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের কুমিরো গ্রামের রইচ উদ্দিনের ছেলে ফারুক আলী (৪০)। জানা গেছে, ট্রাকটি কাশিয়ানী থেকে কাঠের ভুসি বোঝাই করে বগুড়া যাচ্ছিল। মাঝকান্দি-ভাটিয়াপাড়া মহাসড়কের বোয়ালমারীর ওয়াপদার মোড় নামক স্থানে শনিবার গভীর রাতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে লাগলে এ দুর্ঘটনা ঘটে।

সিলেটে রাখাল

স্টাফ রিপোর্টার সিলেট অফিস জানান, সিলেট-ভোলাগঞ্জ সড়কের তেলিখাল এলাকায় সাদাপাথর পরিবহন বাসের ধাক্কায় নিহত হয়েছে চাঁন মিয়া (৬০)। তিনি দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী প্রায় একঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন। রবিবার দুপুরে সাদা পাথর নামের টুরিস্ট বাস রাস্তার পাশ দিয়ে গরু নিয়ে যাওয়ার পথে চাঁন মিয়াকে ধাক্কা দেয়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু ঘটে।

লালমনিরহাটে ফিড কোম্পানির কর্মকর্তা

নিজস্ব সংবাদদাতা লালমনিরহাট থেকে জানান, শহরের জেলা পরিষদের সামনে পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় মোঃ আবদুল্লাহ আল মামুন (৩৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি ফিড কোম্পানি ইওএন গ্রুপের লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলার সিনিয়র সেল্স্ ম্যানেজার ছিলেন। শনিবার সন্ধ্যা ৭টায় জেলা পরিষদ মোড়ের লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল্লাহ আল মামুন পাবনা জেলা ঈশ্বরদীর ভাবরপাড়ার হাজী আবদুস ছাত্তারের ছেলে। তার স্ত্রী ও ৬ মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। এদিকে এই দুর্ঘটনায় ঘাতক ট্রাকটি ও ট্রাকের চালক বিমল চন্দ্রকে (৪৮) পুলিশ আটক করেছে।

শীর্ষ সংবাদ:
জামালপুর আ.লীগ থেকে মুরাদকে অব্যাহতি         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         চিত্রনায়ক ইমন র‍্যাব সদর দফতরে         প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে চাইলেন মাহিয়া মাহি         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১         বাংলাদেশের সাথে বহুমুখী ‘কানেকটিভিটি’ বাড়াতে চাই         শ্যাডো ইকোনমিক সেক্রেটারি হলেন টিউলিপ সিদ্দিক         ‘বেগম রোকেয়া পদক ২০২১’ পাচ্ছেন পাঁচ বিশিষ্ট নারী         চট্টগ্রামে নালায় পড়ে শিশু নিখোঁজ         ওমিক্রন ॥ যুক্তরাষ্ট্রের ১৬ অঙ্গরাজ্যে শনাক্ত         ডা. মুরাদ পদত্যাগপত্রেও ভুল লিখলেন         চরফ্যাশনে দুই দিনেও উদ্ধার হয়নি ডুবে যাওয়া ট্রলাসহ ২০ জেলে         জবির তিন ইউনিটের মেধাতালিকা প্রকাশ         ডেঙ্গু : আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯         টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল পুনরায় শুরু         ইয়েমেনের মারিব প্রদেশে ২৫ হুতি যোদ্ধা নিহত         আড়াইহাজারে গ্যাসের আগুনে দগ্ধ গৃহকর্তার মৃত্যু         খুলনায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি ॥ মামলা দয়ের         প্রধানমন্ত্রীর নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে দেশ ॥ লিটন         ফেসবুকের বিরুদ্ধে ১৫ হাজার কোটি ডলারের মামলা করল রোহিঙ্গারা