শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মনোহরদীতে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ মনোহরদীতে বাসের চাপায় রফিক মিয়া (৪৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা মুকুল মিয়া গুরুতর আহত হয়। রবিবার সকালে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মনোহরদী বাসস্ট্যান্ডের উত্তর পাশে কোনাপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। রফিক মিয়া মনোহরদীর বড়চাপা ইউনিয়নের নোয়ানগর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে। এ ঘটনায় আহত মুকুল মিয়া একই গ্রামের আলাউদ্দিনের ছেলে। জানা যায়, রবিবার সকাল ৮টার দিকে রফিক মিয়া এবং মুকুল মিয়া মোটরসাইকেলযোগে মনোহরদী আসছিলেন। কোনাপাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা হাওড় এক্সপ্রেস পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রফিক মিয়া মারা যান। গুরুতর আহত অবস্থায় মুকুল মিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

বোয়ালমারীতে ট্রাকচালক

সংবাদদাতা বোয়ালমারী থেকে জানান, ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ওয়াপদার মোড়ে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ঘটনাস্থলে ট্রাক ড্রাইভার নিহত হয়েছে। ওই ট্রাক ড্রাইভার বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের কুমিরো গ্রামের রইচ উদ্দিনের ছেলে ফারুক আলী (৪০)। জানা গেছে, ট্রাকটি কাশিয়ানী থেকে কাঠের ভুসি বোঝাই করে বগুড়া যাচ্ছিল। মাঝকান্দি-ভাটিয়াপাড়া মহাসড়কের বোয়ালমারীর ওয়াপদার মোড় নামক স্থানে শনিবার গভীর রাতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে লাগলে এ দুর্ঘটনা ঘটে।

সিলেটে রাখাল

স্টাফ রিপোর্টার সিলেট অফিস জানান, সিলেট-ভোলাগঞ্জ সড়কের তেলিখাল এলাকায় সাদাপাথর পরিবহন বাসের ধাক্কায় নিহত হয়েছে চাঁন মিয়া (৬০)। তিনি দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী প্রায় একঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন। রবিবার দুপুরে সাদা পাথর নামের টুরিস্ট বাস রাস্তার পাশ দিয়ে গরু নিয়ে যাওয়ার পথে চাঁন মিয়াকে ধাক্কা দেয়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু ঘটে।

লালমনিরহাটে ফিড কোম্পানির কর্মকর্তা

নিজস্ব সংবাদদাতা লালমনিরহাট থেকে জানান, শহরের জেলা পরিষদের সামনে পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় মোঃ আবদুল্লাহ আল মামুন (৩৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি ফিড কোম্পানি ইওএন গ্রুপের লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলার সিনিয়র সেল্স্ ম্যানেজার ছিলেন। শনিবার সন্ধ্যা ৭টায় জেলা পরিষদ মোড়ের লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল্লাহ আল মামুন পাবনা জেলা ঈশ্বরদীর ভাবরপাড়ার হাজী আবদুস ছাত্তারের ছেলে। তার স্ত্রী ও ৬ মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। এদিকে এই দুর্ঘটনায় ঘাতক ট্রাকটি ও ট্রাকের চালক বিমল চন্দ্রকে (৪৮) পুলিশ আটক করেছে।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা