সোমবার ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সংসদে পৌঁছাতে ভারতের রেলমন্ত্রীর দৌঁড়!

সংসদে পৌঁছাতে ভারতের রেলমন্ত্রীর দৌঁড়!

অনলাইন ডেস্ক ॥ সংসদ চত্বরে গাড়ি থেকে নেমেই পড়িমড়ি করে দৌঁড় দিলেন রেলমন্ত্রী। আশেপাশের সবাই তখন বিস্মিত। আসলে সংসদে নির্ধারিত সময় ঢুকতে দেরি করে ফেলেছিলেন পীযূষ গোয়েল। সে কারণেই দৌঁড়ে যত তাড়াতাড়ি সম্ভব সংসদে ঢোকার চেষ্টা করলেন তিনি। তার এমন ছবিই এখন সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

বেসরকারি অফিসে দেরি করলে বেতন কাটা যায় অথবা বসের বকাঝকা শুনতে হয়। আর তাই অফিস টাইমে বেসরকারি অফিসের লোকজনের দৌঁড়ঝাপ অফিসপাড়ার পরিচিত ছবি। সেই ছবিই এবার সংসদ চত্বরেও দেখা গেল। দেরি হয়ে যাওয়ায় দৌঁড় দিলেন খোদ রেলমন্ত্রী পীযূষ গোয়েল।

বুধবার সকালে মন্ত্রিসভার বৈঠক ডাকা হয়েছিল। ওই বৈঠকে আমন্ত্রিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রীরা। সেখানে হাজির হয়েছিলেন রেলমন্ত্রী পীযূষ গোয়েলও। আবার সকাল ১১টায় লোকসভার অধিবেশনে প্রশ্নোত্তর পর্বও ছিল। সেখানে রেল মন্ত্রণালয় সংক্রান্ত সাংসদদের প্রশ্নের উত্তর দিতে হয়েছে পীযূষ গোয়েলকে। কিন্তু মন্ত্রিসভার বৈঠকে বেশি সময় লেগে যায়। দেরি করে ফেলেন পীযূষ। আর প্রশ্নোত্তর পর্বে রেল মন্ত্রণালয় সংক্রান্ত প্রশ্নের উত্তর দিতে হয়েছে তাকে। সে কারণে সংসদ চত্বরে নেমেই দৌঁড় দেন পীযূষ গোয়েল।

গুজরাটের বিজেপি সাংসদ প্রভু বসাবা ওই ছবি পোস্ট করে লিখেছেন, প্রশ্নোত্তর পর্বে দেরি যাতে না হয় সেজন্য নতুন ভারতের প্রাণবন্ত রেলমন্ত্রী মন্ত্রিসভার বৈঠকের পর দৌঁড়ে সংসদে ঢুকলেন।

রেলমন্ত্রীর দৌড়ের প্রশংসা ও সমালোচনা দুই-ই হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিজেপি সাংসদ রবি কিসানের লিখেছেন, আপনাকে সালাম। কেউ কেউ লিখেছেন, ওনার কাজের ধরন, দায়বদ্ধতা, সময়ানুবর্তিতা প্রশংসনীয়।

অন্যরা লিখেছেন, নেতা শিক্ষিত হলে সময়ের কাজ সময়ে শেষ করেন। এ নিয়ে হাসিঠাট্টাও হয়েছে তুমুল। কেউ লিখেছেন, জেনারেল বগির নিজের আসন পেতে দৌড় দিচ্ছেন কেন্দ্রীয় মন্ত্রী। আবার কারো মতে, ইশ! যদি ওনার মতো সময়ে ট্রেন পৌঁছাত। আবার কারও টুইট, সাংবাদিকদের প্রশ্ন এড়াতে পালাচ্ছেন গোয়েল।

শীর্ষ সংবাদ:
অর্থ আত্মসাতের মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে         সিনহা হত্যা ॥ পুলিশের দুই মামলায় সিফাতের জামিন         কক্সবাজারের পুলিশ সুপারের প্রত্যাহার চায় রাওয়া         যুক্তরাষ্ট্রে নাগরিকত্ব ত্যাগের হিড়িক         ভারতে করোনায় একদিনে সহস্রাধিক মৃত্যু!         বিশ্বে করোনায় আক্রান্ত ২ কোটি ছাড়াল         তথ্যমন্ত্রীর পর লেবাননের পরিবেশমন্ত্রীও পদত্যাগ         হংকংয়ে গণতন্ত্রপন্থী ব্যবসায়ী গ্রেফতার         ভারতে সেপটিক ট্যাংকে নেমে ৬ শ্রমিকের মৃত্যু         উপসর্গহীনেই করোনা মুক্তির আশা         অনির্দিষ্টকালীন সময়ের জন্য বাতিল হচ্ছে আইপিএল নিলাম         লেবাননের বিস্ফোরণের নিরপেক্ষ তদন্ত দাবি ফ্রান্সের         নাইজারে দুষ্কৃতদের হামলায় ৬ ফরাসীসহ নিহত ৮         ওয়াশিংটনে বন্দুকধারীদের হামলায় গুলিবিদ্ধ ২১, মৃত ১         ৯৪ বছরের মধ্যে নর্থ ক্যারোলিনায় সবচেয়ে শক্তিশালী ভূমিকম্প         পিজিসিসির ইরানবিরোধী আহ্বানে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর উচ্ছ্বাস!         ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি ॥ শক্তিশালী হয়ে উঠছে সূচকগুলো         দেশের অভ্যন্তরীণ নিরাপত্তার জন্য বড় হুমকি হয়ে দাঁড়াতে পারে         রাজনৈতিক পরিচয় কোন অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না ॥ কাদের         বঙ্গবন্ধু হত্যায় জিয়াসহ যারা যুক্ত তাদের মুখোশ উন্মোচন করা প্রয়োজন ॥ তথ্যমন্ত্রী        
//--BID Records