শনিবার ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উত্ত্যক্ততার ঘটনায় ঢাকার হাতিরঝিল থানার ওসির বিরুদ্ধে মামলা না নেয়ার অভিযোগ

উত্ত্যক্ততার ঘটনায় ঢাকার হাতিরঝিল থানার ওসির বিরুদ্ধে মামলা না নেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ উত্ত্যক্ততার ঘটনায় ঢাকার হাতিরঝিল থানার ওসির বিরুদ্ধে মামলা না নেয়ার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে একটি পরিবার। রবিবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশনে এই সংবাদ সম্মেলন হয়। তবে হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ অভিযোগ প্রত্যাখ্যান করে তার বিরুদ্ধে ‘ষড়যন্ত্রের’ জন্য তারই এক সহকর্মীকে দায়ী করেছেন। সংবাদ সম্মেলনে আক্কাস ভূইয়া নামে এক ব্যক্তি জানান, ২৪ সেপ্টেম্বর তার শ্যালিকা তাদের মধুবাগের বাসায় বেড়াতে আসার পথে ইলিয়াস নামে এক যুবক তাকে উত্ত্যক্ত করে। অভিযোগ করা হলে পুলিশ তাকে ধরেও আনে। কিন্তু রাতে হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ জানান, আপনারা বাসায় চলে যান, সকালে এসে মামলা করবেন। সকালে গিয়ে জানতে পারি, ওসি মোটা অংকের টাকা খেয়ে ইলিয়াসকে ডিএমপি এ্যাক্টে মামলা দিয়ে আদালতে পাঠিয়ে দিয়েছে।

আক্কাস জানান, এ ঘটনাটি নিয়ে ওসিকে বারবার জিজ্ঞাসা করলে তিনি ক্ষুব্ধ হয়ে উল্টো আমাকে ও আমার ছোট ভাই পলাশকে ডিএমপি এ্যাক্টে মামলা দিয়ে আদালতে পাঠায়। আক্কাসের স্ত্রী শারমিন আক্তার জানান, ২০১৮ সালে এলাকায় কিছু যুবক তার স্বামীকে কুপিয়েছিল। সেই ঘটনায় হাতিরঝিল থানায় একটি মামলাও করা হয়। ওসি রশিদ ওই মামলার বিষয়ে কথা বলার কথা বলে আমাকে থানায় ডেকে নেয় এবং কু-প্রস্তাব দিয়েছিল। এ ব্যাপারে হাতিরঝিল থানার ওসি রশিদ জানান, এটা একটা ষড়যন্ত্র। এই থানা থেকে বদলি হওয়া এক পুলিশ এদেরকে ব্যবহার করছে। মামলা না নেয়ার বিষয়ে ওসি জানান, আমাদের সিনিয়র স্যারেরাও তাদের বলেছিল ইভটিজিং মামলা করতে। কিন্তু তারা মামলা না করে থানা থেকে চলে যায়।

শীর্ষ সংবাদ:
দীর্ঘদিনের পরীক্ষিত নেতাকর্মীদের অবশ্যই মূল্যায়ন করতে হবে ॥ কাদের         মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাসের ৮ জন গ্রেফতার         জাপানে প্রতি দেড় হাজার জনে ১ জনের বয়স ১০০ বছর!         পদত্যাগের কয়েকদিন পর যুদ্ধ সমাধিমন্দির পরিদর্শন অ্যাবের         সীমান্তে হত্যাকান্ড বন্ধে সর্বোচ্চ প্রাধান্য দেয়ার প্রতিশ্রুতি বিএসএফের         যুক্তরাষ্ট্রের চার অঙ্গরাজ্যে ভোটগ্রহণ শুরু, এগিয়ে জো বাইডেন         ভারতের মুর্শিদাবাদে ৬ আল কায়দা জঙ্গি গ্রেফতার         করোনার দ্বিতীয় ধাক্কায় ফের লকডাউনে যাচ্ছে ইউরোপ         পারস্য উপসাগরে বিমানবাহী যুদ্ধজাহাজ মোতায়েন যুক্তরাষ্ট্রের         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ছাড়াল         রাশিয়ার হস্তক্ষেপের বিষয়ে এফবিআইর সতর্কবার্তা         ভারতের মোহ কাটিয়ে চীন ঘেঁষছে বাংলাদেশ ॥ ইকোনমিস্টের প্রতিবেদন         বাড়ছে চীন-তাইওয়ান উত্তেজনা         নিরপরাধ কাশ্মীরিদের হত্যা করা হয়েছে: ভারতীয় সেনাবাহিনী         নেপালে পাঠ্যবইয়ে নতুন মানচিত্র, এরপর মুদ্রায়         লকডাউনের কবলে মাদ্রিদের সাড়ে ৮ লাখ বাসিন্দা         আবার আমেরিকার বিরোধিতায় তিন ইউরোপীয় দেশ         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ দগ্ধ আরেকজনের মৃত্যু         পরমাণু কর্মসূচীতে ইসরাইলকে অনুসরণ করছে সৌদি ॥ ইরান         ছিনতাইকারীরা ছুরিকাঘাতে হত্যা করল বাস কাউন্টারের ম্যানেজারকে