মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাশকতা মামলায় আজিজুল বারী কারাগারে

কোর্ট রিপোর্টার ॥ নাশকতার অভিযোগে দায়ের করা এক মামলায় বিএনপির তথ্যবিষয়ক সম্পাদক ও ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলালের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল সোমবার স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিন চেয়ে আবেদন করেন আজিজুল বারী হেলাল।

আসামি পক্ষে আইনজীবী সৈয়দ নজরুল ইসলাম শুনানি করেন। রাষ্ট্রপক্ষ থেকে এ জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র ম-ল জামিন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। হেলাল এ মামলায় পলাতক ছিলেন। ২০১৪ সালের ২৪ ডিসেম্বর বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বকশীবাজার আলিয়া মাদ্রাসা মাঠে হাজিরা দিতে যাওয়ার পথে তার দলীয় নেতাকর্মীদের বিভিন্ন নাশকতামূলক কর্মকা- ঘটানোর অভিযোগে চকবাজার থানায় মামলাটি দায়ের করা হয়।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records